কুষ্টিয়ায় ৩ খুন : এএসআই সৌমেনকে আদালতে নেওয়া হবে আজ

কুষ্টিয়ায় স্ত্রী আসমা খাতুন, তাঁর ছয় বছর বয়সী ছেলে রবিন ও শাকিল নামের এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় বরখাস্ত হওয়া পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন রায়ের বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁকে একমাত্র আসামি করে গতকাল রোববার রাতে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা করেছেন নিহত শাকিল খানের বাবা মেজবার রহমান। আজ সোমবার দুপুরে সৌমেনকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়ার আবেদন করা হবে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

সৌমেন খুলনার ফুলতলা থানায় কর্মরত ছিলেন। তাঁর বাড়ি মাগুরা সদর উপজেলার আসপা গ্রামে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফরহাদ হোসেন খান জানান, পুলিশ হেফাজতে থাকা সৌমেন রায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে দাবি করেছেন, তাঁর স্ত্রী আসমার সঙ্গে শাকিলের সম্পর্ক ছিল। এ জন্য তিনি তাঁর স্ত্রীর ওপর ক্ষিপ্ত ছিলেন। গতকাল রোববার ভোরে তিনি খুলনা থেকে বাসে করে কুষ্টিয়ায় আসেন। এ সময় তিনি তাঁর পিস্তল ও দুটি ম্যাগজিনে ১২টি গুলি সঙ্গে নিয়ে আসেন।

সৌমেনের ভাষ্য অনুযায়ী, সেখানে কথা–কাটাকাটির একপর্যায়ে প্রথমে শাকিলকে গুলি করেন তিনি। এরপর আসমাকে গুলি করেন। এ সময় শিশু রবিন দৌড়ে পালাতে গেলে তাকেও গুলি করেন। একটি ম্যাগজিনের গুলি শেষ হয়ে গেলে আরেকটি ম্যাগজিন ব্যবহার করেন।

এদিকে, ময়নাতদন্ত শেষে নিহত আসমা ও তাঁর ছেলে রবিনকে তাদের বাড়ি কুমারখালীর নাতুড়িয়া গ্রামে ও শাকিল খানকে চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামে দাফন করা হয়েছে।

গতকাল রোববার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে আসমা খাতুন, তাঁর ছয় বছর বয়সী ছেলে রবিন ও শাকিল নামের এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করেন আসমার স্বামী এএসআই সৌমেন রায়। এ ঘটনায় পুলিশ সৌমেনকে গ্রেপ্তার করে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তল ও দুটি ম্যাগজিন উদ্ধার করে। এরপর গতকাল বিকেলে সৌমেনকে সাময়িক বরখাস্ত করার পাশাপাশি খুলনা রেঞ্জ ও কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়। খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ২:১১)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com