প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কটূক্তি’ করায় টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ’লীগ থেকে বহিষ্কার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক চিঠিতে এই বহিষ্কারের কথা জানানো হয়।

হাফিজুর রহমান স্বপন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ জুন প্যানেল মেয়র হাফিজুর রহমান শহরের আকুরটাকুর এলাকায় একটি জমি পরিমাপকে কেন্দ্র করে ওই জমির মালিকের জামাতার সাথে মুঠোফোনে কথা বলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। তার ওই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তির কারণে হাফিজুরের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এছাড়া মুঠোফোনে হুমকি দেয়ার ঘটনায় শহরের আকুরটাকুর এলাকার মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জানা যায়, হাফিজুর প্রথমে ছাত্রদল ও পরে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ২০১৪ সালের জুন মাসে তিনি আওয়ামী লীগে যোগ দিয়ে প্রথমে শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পরে সহ-সভাপতির পদ পান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ২:০৯)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com