স্বামীর নগ্ন ফটোশুট দেখে মাথা ঘুরেছে দীপিকার

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। সম্প্রতি স্বামীর নগ্ন ফটোশুট ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সেটা দেখে দীপিকার অনুভূতি কী? তা জানার জন্য সকল ভক্ত-সমর্থকরা অধির আগ্রহী হয়ে আছে। সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে।

‘পেপার’ ম্যাগাজিনের হয়ে সাহসী কভার শুট করেছেন অভিনেতা রণবীর সিং। অভিনেতার ন্যুড ফটোশুটের ছবি বৃহস্পতিবার (২১ জুলাই) রাত থেকে আগুনের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল হ্যান্ডেলে। একাধিক মিমও ছড়িয়েছে ওই ছবিগুলো ঘিরে।

স্বামীর এই ন্যুড ফটোশুট দেখে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কী মন্তব্য? কেমন করে এই ফটোশুটের পরিকল্পনা, ছবি দেখে দীপিকার প্রতিক্রিয়া কী ছিল? সেই খোঁজও মিলেছে রণবীরের ঘনিষ্ঠ সূত্রে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, রণবীরের ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘এই শুটটি আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল এবং রণবীর তার দৃষ্টিভঙ্গি সম্পর্কে বরাবরই খোলামেলা। তিনি সত্যিই এটা করতে আগ্রহী ছিলেন এবং নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। নিজের ফ্যাশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। সুতরাং, এই নগ্ন ছবিগুলি দেখে বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই এটিও তার জন্য নতুন কোনও ব্যাপার নয়।’

স্ত্রী দীপিকা পাড়ুকোনের কী প্রতিক্রিয়া? সূত্র যোগ করেছে, ‘দেখেই ওর মাথা ঘুরে গিয়েছিল। আসলে, তিনি এই পুরো শুটটি শুরু থেকেই নজরে রেখেছিলেন এবং ধারণাটি খুব পছন্দ হয়েছিল তার। ইন্টারনেটে আসার আগেই তিনি ছবিগুলো দেখেছিলেন। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেছেন এবং তিনি অভিনেতার সবচেয়ে বড় সমর্থক। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হন না।’

এই প্রথমবার নয়, এর আগেও একবার ফটোশুটে নিজের পশ্চাদদেশ দেখিয়েছেন রণবীর। ২০১৬ সালে ‘বেফিকরে’ ছবির একটি দৃশ্যে তাকে ক্যামেরার সামনে সাহসী ভাবে দেখা গিয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ২:৩০)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com