সারাবিশ্ব থেকে তাৎক্ষণিক ফ্রিল্যান্সারদের পেমেন্ট পেওনিয়ার এর মাধ্যমে বিকাশে গ্রহণ করাকে আরও উৎসাহিত করতে রমজান মাসে বিকাশ আয়োজন করে প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ। ৩০ দিনের এ ক্যাম্পেইনে ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেওনিয়ারের অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহণকারী ৩০ জন ফ্রিল্যান্সার জিতে নেন একটি করে স্মার্টফোন। সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিকাশের কমার্শিয়াল বিভাগের রেমিট্যান্স পার্টনারশিপ ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জিলানী বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিকাশমান ফ্রিল্যান্সিং সেক্টরে আরও গতিশীলতা আনতে এবং বৈধপথে সহজ ও ঝামেলাহীনভাবে রেমিট্যান্স আনাকে আরও উৎসাহিত করতে এ ক্যাম্পেইনের আয়োজন করে বিকাশ। সময় ও অর্থ সাশ্রয়ী এ রেমিট্যান্স গ্রহণ সেবা ফ্রিল্যান্সারদের কাজে আরও বেশি মনোনিবেশ করার সুযোগ করে দিয়েছে।

বিকাশ অ্যাপের রেমিট্যান্স আইকন থেকে খুব সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করতে পারবে গ্রাহকরা। যাদের পেওনিয়ার অ্যাকাউন্ট আছে তারাও নিজেদের বিকাশ অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবে। অ্যাকাউন্ট সংযুক্ত হলে ফ্রিল্যান্সাররা তাদের পেমেন্ট বিকাশ অ্যাকাউন্টে এনে অন্য বিকাশ অ্যাকাউন্টে পাঠানো, বিল পরিশোধ, কেনাকাটার পেমেন্ট ও ক্যাশ আউটসহ যেকোনো প্রয়োজনে ব্যবহার করতে পারবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.

চ্যানেল সাবস্ক্রাইব করুন