প্রতিষ্ঠিত আইটি প্রতিষ্ঠান ‘অল আইটি বিডি (ALL IT BD)’তে নিয়োগ বিজ্ঞপ্তি

অল আইটি বিডি (ALL IT BD)’ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত অল ইনফরমেশন টেকনোলজি লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান।
অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আমরা অল আইটি বিডিক্রমবর্ধমান ব্যাবসায়িক কার্যক্রমকে আরও গতিশীল করা এবং ক্লায়েন্টদেরকে আরও উন্নত সার্ভিস দেয়ার লক্ষে কিছু সংখ্যক লোক নিয়োগ দেয়ার সিদ্ধান্ত গ্রহন করেছি। ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবেন।

ক্র:নং পদের নাম পদ সংখ্যা অভিজ্ঞতা বেতন
গ্রাফিক্স ডিজাইনার ২ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১০ থেকে ১৫ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৫ থেকে ২৫ হাজার টাকা।
অ্যাডমিন সাপোর্টার ৩ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৮ থেকে ১৩ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৩ থেকে ২৩ হাজার টাকা।
সোস্যাল মিডিয়া মার্কেটার ২ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৮ থেকে ১৩ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৩ থেকে ২৩ হাজার টাকা।
এ্যাফিলিয়েট মার্কেটার ৩ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
সিপিএ মার্কেটার ৫ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
ডিজিটাল মার্কেটার ৫ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
এসইও এক্সপার্ট ৫ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপার ২ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
ওয়েব ডিজাইনার ১ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১০ থেকে ১৫ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৫ থেকে ২৫ হাজার টাকা।
১০ ওয়েব ডেভেলপার ৩ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
১১ অ্যাপস্ ডেভেলপার ৫ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ৩৭ হাজার টাকা।
১২ অটোক্যাড (2D & 3D) ৩ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
১৩ থ্রিডি স্টুডিও ম্যাক্স এন্ড অ্যানিমেশন ২ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১২ থেকে ১৭ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৭ থেকে ২৭ হাজার টাকা।
১৪ ইউটিউব মার্কেটিং এন্ড অ্যাডসেন্স ৩ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ১০ থেকে ১৫ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৫ থেকে ২৭ হাজার টাকা।
১৫ ভিডিও এডিটিং ৫ জন মার্কেট প্লেসে আপডেট প্রোফাইলসহ কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৮ থেকে ১৩ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৩ থেকে ২৫ হাজার টাকা।
১৬ অফিস এ্যাপলিকেশন ৩ জন কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৬ থেকে ১৩ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৩ থেকে ২৩ হাজার টাকা।
১৭ ইংলিশ এক্সপার্ট ৫ জন শোনা, বলা, পড়া ও লেখার বাস্তব জ্ঞান থাকতে হবে। প্রথম চার মাস ৬ থেকে ১৩ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৩ থেকে ২৩ হাজার টাকা।
১৮ মার্কেটিং অফিসার ৫ জন কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৮ থেকে ১৫ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৫ থেকে ৩৫ হাজার টাকা।
১৯ ক্যাম্পেইন সাপোর্ট মেম্বার ৫ জন রুট লেবেলে কাজ করার মানসিকতা থাকতে হবে প্রথম চার মাস ৬ থেকে ১৫ হাজার, পরবর্তীতে দক্ষতার উপর ১৫ থেকে ২৩ হাজার টাকা।
২০ অফিস ইনচার্জ ৩ জন কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে প্রথম চার মাস ৭ থেকে ১৩ হাজার, পরবর্তীতে ১৩ থেকে ২৩ হাজার টাকা।

 

আবেদন করার জন্য এই ফরমটি পূরণ করুনঃ https://docs.google.com/forms/d/e/1FAIpQLSeFRkC4eZA97TmcBczN5FJm2MNpuHQgDKLo08uL_bB19Mu0iQ/viewform

 

শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। প্রথম চারমাস ইন্টার্নশীপ, এরপর দক্ষতার উপর ভিত্তি করে বেতন বৃদ্ধিসহ বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া হবে।

ফিরতে মেইল দিয়ে দেখা করার তারিখ জানিয়ে দেওয়া হবে (team@allitbd.com এই মেইল থেকে যারা মেইল পাবেন শুধু তারাই দেখা করতে পারবেন)।

বি:দ্র: অল আইটি বিডি থেকে প্রশিক্ষণ নিয়েছেন এমন ব্যক্তিদের অগ্রাধিকার।

যোগাযোগের ঠিকানা: ‘অল আইটি বিডি’, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা), আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
ওয়েব সাইট: www.allitbd.com
ই-মেইল: team@allitbd.com
ফেসবুক পেজ: https://facebook.com/allitbd
ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/allitbd
গুগল ম্যাপ: https://goo.gl/maps/gKTgxCZR53FbMjFD9

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৪:৩৭)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com