ভুল বোঝাবুঝি হয়েছে, ফোনে কথা বলব: নিশো

ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’। দেশের মতো ওপার বাংলাতেও বেশ ভালো সাড়া ফেলেছে সিনেমাটি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন নিশো। সঙ্গে আছেন এই ছবির নায়িকা, নির্মাতা ও প্রযোজক।

ছবিটির প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন আফরান নিশো। মুখোমুখি হয়েছেন বেশ কিছু গণমাধ্যমের। গত ২০ জুলাই কলকাতার প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনে নিশোর একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। যেখানে তিনি তার বন্ধু চিত্রনায়ক নিরব ও ইমন তাদের ব্যক্তিজীবন আড়ালে রেখেছেন বলে মন্তব্য করেন। তার এ বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন নিরব। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘সুড়ঙ্গ’ অভিনেতা।

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে আফরান নিশো বলেন, ‘নিরব, ইমন আমার বন্ধুরা অনেকেই ব্যক্তিগত জীবন লুকিয়ে রাখে। তবে সেটা ক্যারিয়ারে কিছু যোগ করে না। এটা একটা মিস আন্ডারস্ট্যান্ডিং (ভুল বোঝাবুঝি)। আমি ফোনে কথা বলব।’

এর আগে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিশো বলেছিলেন, ‘আমার বন্ধু নিরব, ইমন ব্যক্তিজীবনকে অন্তরালে রেখেছেন। সেটা তাদের ক্যারিয়ারে যে খুব সাহায্য করেছে, এমনটা নয়। সুপারস্টার, মেগাস্টার যা-ই হোক না কেন তার সবটা মিলিয়ে দর্শক তাকে অনুসরণ করেন। আসলে হিরোর ধারণাটা শুধু আমাদের দেশে আছে। হিরো আসেন, বসেন, একটার জায়গায় পাঁচটা চেয়ার দেওয়া হয়। আমার কাছে হিরো বলাটা বড্ড ফেক মনে হয়। হিরো এবং অভিনেতার মধ্যে বৈষম্য তৈরি করাটা আমার দর্শন অনুমতি দেয় না।’

এর জবাবে গণমাধ্যমকে নিরব বলেন, ‘আফরান নিশো আমার বন্ধু। অথচ সে কবে বিয়ে করেছে, কবে তার বাচ্চা হয়েছে সেটাই আমি জানি না। আমার বিয়ে বাচ্চা গোপন করেছি কি না আপনারাই জানেন। হলফ করে বলতে পারি মিডিয়াও জানে না নিশো কবে বিয়ে করেছে।’উল্লেখ্য, ‘সুড়ঙ্গ’ সিনেমার হাত ধরে প্রথমবারের মতো বড় পর্দায় আসেন আফরান নিশো। এতে তার বিপরীতে অভিনয় করেন তমা মির্জা। বিভিন্ন চরিত্রে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। গত ২১ জুলাই পশ্চিমবঙ্গের ৩১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। পরিবেশনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:১৪)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com