রেললাইনে উপড়ে পড়লো গাছ, ৮ ঘণ্টা পর ছাড়লো ট্রেন

রেললাইনের ওপর গাছ পড়ায় নোয়াখালী রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে উপকূল এক্সপ্রেস ট্রেন ছাড়তে প্রায় ৮ ঘণ্টা দেরি হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) ভোর ৬টার পরিবর্তে ট্রেনটি ছেড়েছে দুপুর ১টা ৪০ মিনিটে। এতে দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের। 

জানা যায়, গতকাল সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসে উপকূল এক্সপ্রেস। একই রাত ১১টার দিকে মাইজদী কোর্ট স্টেশনে শতবর্ষী একটি কড়ই গাছ উপড়ে বিদ্যুতের তারসহ রেললাইনের ওপর পড়ে যায়। এতে করে নোয়াখালীর রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। অনেক যাত্রী মাইজদী কোর্ট ও সোনাপুর স্টেশনসহ বিভিন্ন স্টেশনে আটকা পড়েন। মঙ্গলবার (৮ আগস্ট) ভোর ৬টার দিকে ঢাকার উদ্দেশ্যে উপকূল এক্সপ্রেস ছেড়ে যাওয়ার কথা থাকলেও ছেড়ে যায় যায় দুপুর ১ টা ৪০ মিনিটে।

নোয়াখালী রেলওয়ে স্টেশনের মাস্টার মো. আসাদুজ্জামান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার রাত ১১টার দিকে মাইজদী কোর্ট স্টেশনে শতবর্ষী একটি কড়ই গাছ উপড়ে বিদ্যুতের তারসহ রেললাইনের ওপর পড়ে যায়। এতে নোয়াখালীর রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়। সকাল ৬টায় উপকূল এক্সপ্রেস ঢাকার উদ্দ্যেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও প্রায় আট ঘণ্টা দেরিতে দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে নোয়াখালী স্টেশন ত্যাগ করে।

মাইজদী কোর্ট স্টেশনের মাস্টার মো. ফখরুল ইসলাম বলেন, দুপুর দেড়টায় গাছ অপসারণের পর উপকূল এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে নোয়াখালী ছেড়ে যায়। পরে আটকে পড়া কুমিল্লা থেকে  আসা নোয়াখালী এক্সপ্রেস নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসে। দীর্ঘ সময় রেল যোগাযোগ বন্ধ থাকায় সাধারণ যাত্রীদের ভোগান্তি হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:২৯)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com