কুমিল্লায় নৌকা ডুবে প্রাণ গেল ভাই-বোনের

কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের আনিসুর রহমানের মেডিকেলে পড়ুয়া মেয়ে আনিকা রহমান অনন্যা (২০) ও সদ্য এসএসসি পাস করা ছেলে তানভীর রহমান (১৫)। তারা সপরিবারে ঢাকায় থাকেন। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে ঢাকা থেকে পার্শ্ববর্তী মামার বাড়িতে সপরিবারে বেড়াতে এসেছিলেন।

চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শখের বসে মামাতো ভাইদেরকে সঙ্গে নিয়ে আনিকা ও তানভীরসহ মোট ছয়জন খাটরা গ্রাম-সংলগ্ন ডাকাতিয়া নদীতে নৌকা ভ্রমণে বের হন। বেলা ১২টার দিকে প্রবল বাতাসে নৌকাটি উল্টে তলিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা চারজন সাঁতরে প্রাণে বাঁচলেও আনিকা ও তানভীর সাঁতার না জানায় পানিতে তলিয়ে যান। খবর পেয়ে গ্রামবাসী নদীতে উদ্ধার অভিযানে নামেন। দীর্ঘসময় অভিযান চালিয়ে তানভীরকে উদ্ধার করা হয়। পরে ৯৯৯-এ কল করা হলে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বিকেল পৌনে ৫টায় আনিকার মরদেহ উদ্ধার করে।

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। কারও কোনো অভিযোগ না থাকায় সুরতহাল শেষে মরদেহ দুটি দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com