‘কিছুই খাইনি, শান্তিতে ঘুমিয়েছি’

নিউজিল্যান্ডের বিপক্ষে জয়, যেকোনো বিচারেই সংযুক্ত আরব আমিরাতের জন্য বড় পাওয়া। এমনকি তাদের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বড় জয় বললেও বোধহয় ভুল বলা হবে না! আর এমন গুরুত্বপূর্ণ দিনে দলটাকে সামনে থেকে পথ দেখিয়েছেন আয়ান আফজাল খান। ১৭ বছর বয়সী এই অলরাউন্ডারের স্বপ্ন, তার হাত ধরেই নতুন উচ্চতায় পাড়ি দেবে দল।

শুরুতে ব্যাটিং করতে নেমে আট উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছিল নিউজিল্যান্ড। জবাবে ২৬ বল এবং সাত উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় স্বাগতিকরা। যা টেস্ট খেলুড়ে কোনো দলের বিপক্ষে তাদের প্রথম জয়।

এই জয়ের ভিতটা মূলত গড়ে দিয়েছিলেন আয়ান। তার দুর্দান্ত বোলিংয়ে তাসের ঘরের মতো ভেঙে যায় কিউই টপ অর্ডার। নিজের কোটার চার ওভারে ১৬ রানের বিনিময়ে শিকার করেছেন ৩ উইকেট।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘আজ আমি কিছুই খাইনি। কেননা আমি খুব শান্তিতে ঘুমাচ্ছিলাম। আজ আমি উইকেট নিতে চেয়েছিলাম। খুশি হয়েছি কারণ আমরা জিতে গেছি। আমি ভালো খেলেছি এবং আমি আশা করি আমি এভাবেই ভালো খেলতে থাকব এবং সংযুক্ত আরব আমিরাতকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। আমাদের ওয়াসিম এবং আসিফের মতো বড় বড় ক্রিকেটার আছেন। তারা আজ রান করেছে, আমরা সহজেই জিতে গেছি।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (সন্ধ্যা ৭:৫২)
  • ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com