নির্বাচন প্রতিরোধ করতে এলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে

আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কেউ নির্বাচনকে প্রতিরোধ করতে এলে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। কেউ নির্বাচনে অংশ নিতে পারে আবার নাও নিতে পারে। নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না।

রোববার (২৭ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। রাজধানীর আদাবরের শেখেরটেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে আদাবর থানা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড সম্পর্কে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান সাবেক প্রতিমন্ত্রী নানক।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু স্লোগান দিলে হবে না। সতর্ক সৈনিকের দায়িত্ব পালন করতে হবে। বিএনপি কোথায় সন্ত্রাসীদের আশ্রয় দিচ্ছে, কোথায় অস্ত্র মজুত করছে; তা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাতে হবে। ওরা সেই পুরোনো চরিত্রে ফিরে গেছে। ওরা জঙ্গিবাদ সৃষ্টি করেছিল। ওরা এই দেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা করেছিল। আবার এই দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার জন্য জঙ্গিবাদকে আশ্রয় দিচ্ছে। সম্প্রতি মৌলভীবাজারের কুলাউড়ায় জঙ্গি সন্ত্রাসীদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেপ্তার করেছে।

আওয়ামী লীগ সরকারের টানা মেয়াদে নানামুখী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের কথা তুলে ধরে নানক বলেন, আওয়ামী লীগ কথা দিলে কথা রাখে, শেখ হাসিনা কথা দিলে কথা রাখে। আমি যখন এমপি হয়েছিলাম এই আদাবরকে বাসযোগ্য তিলোত্তমা নগরীতে পরিণত করার কথা দিয়েছিলাম। আদাবর কি তিলোত্তমা নগরীতে পরিণত হয় নাই?

১৯৭৫’র ১৫ আগস্ট হত্যাকাণ্ডের নেপথ্যের মূল নায়ক ছিলেন জিয়াউর রহমান। তার ভূমিকার কারণেই ১৫ আগস্ট হত্যাকাণ্ড সংগঠিত হয়েছিল।

আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সালাউদ্দিন শামীম।

সভায় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুর রহমান তুহিন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ অনেকে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১২:৪৪)
  • ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com