ভারতীয় ভিসা সেন্টারে মাহমুদউল্লাহ

এশিয়া কাপ খেলতে দেশ ছাড়ার আগেই ওয়ানডে বিশ্বকাপের জন্য ভারতের ভিসার আবেদন সেরে রেখেছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। সবাই ভিসা প্রসেসিংয়ের কাজ সারলেও সে সময় ছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। যা নিয়েও কম আলোচনা হয়নি। পরে জানা গেছে, পারিবারিক কারণেই উপস্থিত ছিলেন না তিনি।

নতুন খবর, আজ (সোমবার) যমুনা ফিউচার পার্কস্থ ভারতীয় ভিসা সেন্টারে প্রিঙ্গার প্রিন্ট দিয়ে এসেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার। আর তারপর থেকেই গুঞ্জন বাড়ছে, তবে কী ধরবেন বিশ্বকাপের বিমান!

মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে সাম্প্রতিক সময়ে কম নাটক হয়নি। গত মার্চ মাসের পর তাকে আর বিবেচনায় নেয়নি টিম ম্যানেজমেন্ট। বিশ্রামের আড়ালে একের পর এক সিরিজে কেবল বাদ পড়ছেন অভিজ্ঞ এই ক্রিকেটার। সর্বশেষ ঘোষিত এশিয়া কাপের স্কোয়াডেও তাকে রাখা হয়নি। অনেকের ধারণা ছিল, বিশ্বকাপেও উপেক্ষিতই থেকে যাবেন ‘সাইলেন্ট কিলার’।

আরও পড়ুন: বিশ্বকাপের কথা ভেবেই মাহমুদউল্লাহদের নিয়ে অনুশীলন

যদিও ব্যাক-আপ ক্রিকেটার হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদসহ আরও বেশ কয়েকজনকে প্রস্তুত করা হচ্ছে। আগামী ৫ অক্টোবর থেকে মাঠে গড়াতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন এই বৈশ্বিক টুর্নামেন্টের মূল স্কোয়াড নির্বাচন করা হবে এশিয়া কাপের দলের ওপর ভিত্তি করেই। তবে বিশ্বকাপের আগে যদি সেখানকার কোনো ক্রিকেটার চোটে পড়েন তাহলে বিপাকে পড়তে হবে বিসিবিকে।

জরুরি পরিস্থিতিতে যখন-তখন যে কাউকে প্রয়োজন পড়তে পারে, এই ভাবনা থেকেই মূলত ব্যাক-আপ ক্রিকেটার প্রস্তুত রাখার ভাবনা টাইগার হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের। সেই দিক বিবেচনা করেই স্কোয়াডের বাইরে মাহমুদউল্লাহ রিয়াদসহ আরো ৮-১০ জন ক্রিকেটারকে প্রস্তুত রাখা হচ্ছে।

আরও পড়ুন: মাহমুদউল্লাহর চুক্তি বাতিলের খবর ভিত্তিহীন

রিয়াদকে বিশ্বকাপ দলে ফেরাতে মানবন্ধনসহ নানা কর্মসূচি পালন করছে ভক্তরা। এর মধ্যেই অভিজ্ঞ এই ব্যাটারের ভিসা প্রক্রিয়া সারার কথা নিশ্চিতভাবেই কিছুটা আশা দেবে তাদের।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com