অস্কারজয়ী ‘প্যারাসাইট’-এর অভিনেতা লি সান-কিউনের রহস্যজনক মৃত্যু

অস্কারজয়ী সিনেমা ‘প্যারাসাইট’-এর অভিনেতা লি সান-কিউন মারা গেছেন। বুধবার দক্ষিণ কোরিয়ার বার্তা সংস্থা জানিয়েছে, তিনি সম্ভবত আত্মহত্যা করেছেন। সেন্ট্রাল সিউল পার্কে একটি গাড়িতে মৃত অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে।

পুলিশ এর আগে বলেছিল যে, সিউলের একটি অজ্ঞাত স্থানে অচেতন অবস্থায় তাকে পাওয়া গেছে।

ইয়োনহাপ নিউজ এজেন্সিসহ দক্ষিণ কোরিয়ার মিডিয়া আউটলেটগুলো জানিয়েছে, বুধবারের শুরুতে সুইসাইড নোটের মতো একটি বার্তা লিখে তিনি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পরে তার পরিবার জানিয়েছে পুলিশ লিকে খুজে বেড়াচ্ছে।

পুলিশ কর্মকর্তারা বুধবার সিউলের একটি অজ্ঞাত স্থানে অচেতন অবস্থায় লিকে উদ্ধার করেন। তবে পুলিশ এর বিশদ বিবরণ দেয়নি।

ইয়োনহাপ বলেছে একজন ব্যক্তিকে পরে সিউল পার্কে অচেতন অবস্থায় পাওয়া গেছে এবং পুলিশ তাকে লি নামে শনাক্ত করেছে। ইয়োনহাপ জানিয়েছে, পরে লি মারা গেছে বলে নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়, গাড়ির যাত্রীর আসনে একটি কাঠকয়লার ইট পাওয়া গেছে।

লি ‘প্যারাসাইট’-এ তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। এই ছবিতে তিনি একটি ধনী পরিবারের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২১ সালে তিনি একই ছবিতে তার ভূমিকার জন্য ‘একটি মোশন ছবিতে কাস্ট’ করার জন্য স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার জিতেছিলেন।

বিদেশে তার ‘প্যারাসাইট’ খ্যাতির আগে কয়েক দশক ধরে কোরিয়ান পর্দায় লি একজন পরিচিত ব্যক্তিত্ব ছিলেন। তিনি একটি জনপ্রিয় নাটক সিরিজ ‘কফি প্রিন্স (২০০৭)’-এ তার ভূমিকার জন্য সুপরিচিত হয়েছিলেন এবং ‘পাস্তা (২০১০)’ এবং ‘মাই মিস্টার’ (২০১৮) এর পরে মেডিকেল নাটক ‘বিহাইন্ড দ্য হোয়াইট টাওয়ার’ দিয়ে মূলধারার জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী অভিনেত্রী জিউন হাই-জিন ও দুই ছেলে রেখে যান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ২:৫৯)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com