সিডনিতে আলো স্বল্পতা, বৃষ্টি ও পাকিস্তানের ক্যাচ ছাড়ার দিন

পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৩ ম্যাচের টেস্ট সিরিজের শেষটি চলছে সিডনিতে। টেস্টের প্রথমদিনে ৭৮ ওভার ১ বল হলেও দ্বিতীয় দিন মাঠে খেলা গড়িয়েছে মাত্র ৪৬ ওভার। এরপর আলো স্বল্পতা ও পরে বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ করে দেন আম্পায়ারা। এরপর খেলা আর মাঠে গড়ায়নি।

আগের দিন ১ ওভারে ৬ রান তুলে দিন শেষ করেছিল অস্ট্রেলিয়া। এদিন আরও ৪৬ ওভারে ২ উইকেট হারিয়ে ১১০ রান করে দলটি। মোট রান হয় ১১৬। প্রথম ইনিংসে পাকিস্তান অলআউট হয়েছিল ৩১৩ রানে। এখনো অজিদের অতিক্রম করতে হবে ১৯৭ রান।

সিডনিতে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নামা ওয়ার্নারকে গতকাল বিকেলেই গার্ড অব অনার দেয় পাকিস্তান। আজ বৃহস্পতিবার সকালে ব্যাটিংয়ে নামার সময় তাকে উঠে দাঁড়িয়ে সম্মান জানান সিডনি ক্রিকেট গ্রাউন্ডের দর্শকরা। তবে ব্যাট হাতে এদিন স্বচ্ছন্দ্যে খেলতে পারেননি তিনি। ব্যক্তিগত ২০ রানে স্লিপে সাইম আইয়ুবের হাতে ‘জীবন’ পান ওয়ার্নার। একেবারে সহজ ক্যাচ ছাড়েন সাইম। যদিও সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। ৩৪ রান করে স্লিপেই আগা সালমানের বলে বাবর আজমকে ক্যাচ দেন তিনি। যদিও এরই মধ্যে উসমান খাজার সঙ্গে ৭০ রানের জুটি গড়েন ওয়ার্নার।

দ্বিতীয় সেশনে ফেরেন খাজা। ব্যক্তিগত ৪৭ রানের মাথায় তাকে ফেরান আমের জামাল। উইকেটের পেছনে মোহাম্মদ রিজওয়ানকে ক্যাচ দেন খাজা। দলের রান তখন ১০৮। এরপর জুটি বাঁধেন তিনে নামা লাবুশেন ও চারে নামা স্টিভেন স্মিথ। তবে আর ৮ রান যোগ হতেই বন্ধ হয়ে যায় খেলা। আজকে কম খেলার ক্ষতি পুষিয়ে নিতে আগামীকাল ৩০ মিনিট আগেই খেলা শুরু হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (দুপুর ২:২০)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com