সারাদেশে ৩৭ স্থানে অনিয়ম-গোলযোগ, ছয়জন আটক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের দিন সবশেষ খবর পাওয়া পর্যন্ত সারাদেশে ৩৭টি স্থানে অনিয়ম ও গোলযোগের ঘটনা ঘটেছে। জাল ভোটের অভিযোগে আটক করা হয়েছে ছয়জনকে।

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নির্বাচন কমিশনের (ইসি) কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, আটকদের মধ্যে বরগুনায় একজনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি চট্টগ্রামের এক নারী চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

ভোলার লালমোহনের মেহেরগঞ্জ সরকারি প্রাথমিক স্কুল কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের সই ছাড়া পোলিং এজেন্টের ‘প্রক্সি’ দিতে আসা আবদুর রহিম ও জাকির হোসেন নামে দুজনকে আটক করা হয়েছে। পরে তাদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

এছাড়া ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সকাল নয়টার দিকে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে। এছাড়া, বরিশাল-৫ আসনে ভোট কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। বেলা ১১টার বটতলা নব আদর্শ স্কুলে এ ঘটনা ঘটে।

অন্যদিকে, মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার টেঙ্গরে ভোট কেন্দ্রের সামনে নৌকা সমর্থক জিল্লুর রহমানকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ এসেছে। সকাল নয়টার দিকে ওই এলাকায় টেঙ্গর সরকারি প্রাথমিক স্কুল কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (দুপুর ২:১০)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com