দিনাজপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও তার সহকারী গ্রেফতার

সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.খায়রুল ইসলাম তপন ও অফিস সহকারী সমর কুমার দেবকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত কার্যালয় দিনাজপুর।

বৃহস্পতিবার দুপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুরের মামলায় তাদের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন দুদক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান। তিনি বলেন, বিভিন্ন ভাউচারের মাধ্যমে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ লাখ ১৪ হাজার ২২০ টাকা বিভিন্নভাবে আত্মসাতের অভিযোগে আটক করা হয়। এ ঘটনায় দুদক জড়িত সন্দেহে ওই কমপ্লেক্সের চারজনকে আসামি করে মামলা করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অধিদফতরে দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুরের উপ সহকারী পরিচালক মো. জিন্নাতুল ইসলামের নেতৃত্বে দলটি অভিযান চালিয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খায়রুল ইসলাম এবং অফিস সহকারী সমর কুমার দেবকে সরকারি ৫ লাখ ১৪ হাজার ২২০ টাকা আত্মসাৎ করার অভিযোগে আটক করেন। তাদের বিরুদ্ধে দুদক মামলা করেছে। মামলা নাম্বার ১১, তারিখ ১৯-১২-২০১৯।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৮:৩৪)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com