ধুনটে বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রেমে সাড়া না পেয়ে বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে সাব্বির হোসেন (২০) নামে এক কলেজছাত্র। সাব্বির হোসেন উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী গ্রামের মোস্তাফিজার রহমান মন্ডলের ছেলে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র।

সোমবার বেলা ১১টার দিকে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর শারিরিক পরীক্ষার জন্য ধুনট থানা থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং একই সঙ্গে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির বাবা একজন প্রান্তিক কৃষক। তার প্রতিবেশি কলেজছাত্র সাব্বির হোসেনে। মেয়েটি স্থানীয় সোনাহাটা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। প্রায় এক বছর আগে থেকে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় সাব্বির। কিন্তু সাব্বিরের প্রেম প্রস্তাবে সাড়া দেয়নি স্কুলছাত্রী। এতে ক্ষুব্ধ হয়ে সাব্বির মেয়েটিকে বিভিন্নভাবে উত্যক্ত করে।
এ অবস্থায় শনিবার রাত ১০টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে একাই ঘর থেকে বের হয়। এ সময় মেয়েটিকে কৌশলে নিজের পড়ার ঘরে তুলে নিয়ে আটক রেখে ধর্ষণ করে সাব্বির হোসেন। সেখান থেকে ছাড়া পেয়ে সম্ভ্রম হারানো মেয়েটি এ বিষয়টি তার মা-বাবা জানায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে সাব্বির হোসেনের বিরুদ্ধে রবিবার রাতে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি সাব্বির হোসেনকে গ্রফিতারের চেষ্টা চলছে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সন্ধ্যা ৬:১৫)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com