নিখোঁজের ১৪ মাস পর এনজিও কর্মীর লাশ মিলল কলা বাগানে

গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজের ১৪ মাস পরে আশা এনজিও কর্মী রায়চরনের লাশ উদ্ধার করেছে সিআইডি।

মঙ্গলবার (৩ মার্চ) বিকেলে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের একটি কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। ২০১৮ সালের ২৩ ডিসেম্বর রায়চরনকে খুন করে তার লাশ বস্তায় ভরে কলাবাগানে পুঁতে রাখে ওই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মাহমুদুল হাসান সেন্টু।

নিখোঁজ রায়চরন গোপালগঞ্জের টুঙ্গীপাড়া উপজেলার ভৈরব নগর গ্রামের বিশ্বনাথ বিশ্বাসের ছেলে। তিনি মুকসুদপুরের একটি এনজিওর মাঠকর্মী হিসাবে কর্মরত ছিলেন।

লাশ উত্তোলনের সময় ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন গোপালগঞ্জ জেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফ। এ সময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সিআইডির সিনিয়র এএসপি জাহাঙ্গীর আলম, মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ, মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালগঞ্জের সিআইডির এএসআই রবিউল ইসলামসহ সিআইডি ও মুকসুদপুর থানা পুলিশ।

গোপালগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ফাতেহ মোহাম্মদ ইফতেখার আলম জানান, ঘটনার পর থেকে সেন্টুকে নজরদারিতে রাখা হয়েছিল। পরবর্তীতে এনজিও কর্মীর ব্যবহৃত মোবাইল ফোনের আইএমই নম্বর ট্র্যাকিং করা হয়। ট্র্যাকিংয়ে জানা যায়, রায়চরনের মোবাইল বরগুনার তালতলীতে সেন্টুর স্ত্রীর বড়বোন নার্গিস ব্যবহার করছেন।

নার্গিসকে আনার পর সেন্টুকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সেন্টু স্বীকারোক্তি দেয়, রায়চরনকে খুন করে কলাবাগানে পুঁতে রাখা হয়েছে।

মোহাম্মদ ইফতেখার আলম জানান, ঋণের কিস্তির টাকা নিয়ে কথাকাটাকাটি হওয়ায় তাকে হত্যা করে লাশ গুম করে রাখা হয়। সেন্টুকে এই মামলার সন্দেহ ভাজন আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছিল। সে দুই মাস হাজত বাস করে জামিনে ছিল। পরবর্তীতে ভিকটিমের মোবাইল সেটের আইএমই নম্বর ট্র্যাকিং করে লাশ গুমের তথ্য উদঘাটনের পর লাশ উত্তোলন করা হল। এ ঘটনায় রায়চরনের ভাই বিচরণ বিশ্বাস খুনির ফাঁসি দাবি করেন।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৩:৪২)
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com