বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২১১ , শনাক্ত কমেছে

করোনায় বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় আরও ২১১ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৬৭ হাজার ৬১৪ জন। সুস্থ হয়েছেন ১০ লাখ ১ হাজার ৬২৬ জন। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

 

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে জাপানে। এ সময় দেশটিতে মৃত্যু হয়েছে ৬২ জনের এবং আক্রান্ত হয়েছে ১২ হাজার ৩৯৯ জন। আর সবচেয়ে বেশি আক্রান্তের ঘটনা ঘটেছে তাইওয়ানে। এ সময় দেশটিতে আক্রান্ত হয়েছে ১২ হাজার ৩৯৯ জন এবং মৃত্যু হয়েছে ৬২ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৪৩ জন এবং মারা গেছেন ২ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৯ হাজার ২১২ জন এবং মারা গেছেন ৬ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৫৭৪ জন এবং মারা গেছেন ৩১ জন। ইরানে আক্রান্ত হয়েছে ৮৩ জন এবং মৃত্যু হয়েছে ৭ জনের।

একইসময়ে ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছে ১৭৭ জন এবং মৃত্যু হয়েছে ৩ জনের। গ্রিসে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ২৯৪ জন এবং মারা গেছেন ১১ জন। চিলিতে আক্রান্ত হয়েছে ২ হাজার ১০৭ জন এবং মৃত্যু হয়েছে ৮ জনের। ফিলিপাইনে আক্রান্ত হয়েছেন ১১৭ জন এবং মারা গেছেন ১৪ জন। সার্বিয়ায় আক্রান্ত হয়েছেন ৪৯৯ জন এবং মারা গেছেন ৯ জন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:৩২)
  • ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com