শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে, এটাই তাদের জ্বালা

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশ নিতে হবে এটাই তাদের জ্বালা। এমনিতেই তাদের পদ্মাসেতুর জ্বালা, মেট্রোরেল তাদের সহ্য হয় না। হায়রে জ্বালা! অন্তর জ্বালা! অন্তর জ্বালায় মরে কে? বিএনপি। খেলা হবে ডিসেম্বরে। তৈরি হয়ে যান। 

বুধবার (১৯ জুলাই) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তায় আয়োজিত শান্তি ও উন্নয়নের শোভাযাত্রার আগে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদের বলব আপনারা মান-সম্মান ধরে রাখতে চাইলে আন্দোলন রেখে নির্বাচনে অংশগ্রহণ করুন। গত জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সাতটি আসন পেয়েছেন। এবার কী হবে আল্লাহ জানে! বিএনপির কি ভোট আছে?

তিনি বলেন, জনতার ঢল দেখতে চাইলে বিএনপি নেতাদের বলছি আপনারা সাতরাস্তায় আসুন। জনতার ঢল কাকে বলে দেখে যান। শুধু মানুষ আর মানুষ। লাখ লাখ লোকের সমাবেশ। এ এক অভূতপূর্ব বিস্ময়। টেকনাফ থেকে তেঁতুলিয়া, সুনামগঞ্জ থেকে সুন্দরবন… সারা বাংলায় স্লোগান একটিই শেখ হাসিনা… বাংলাদেশ। বাংলাদেশের মানুষ কী চায়, কাকে চায়? শেখ হাসিনার বাংলাদেশ।

তিনি আরও বলেন, আসল খবর হচ্ছে বিএনপি নেতারা আশার মালা গেঁথে ঘর বুনেছে, কখন উজরা জেয়া (যুক্তরাষ্ট্রের বেসামরিক নিরাপত্তা, গণতন্ত্র ও মানবাধিকারবিষয়ক আন্ডার সেক্রেটারি) আসবেন। কখন আসবেন ইউরোপিয়ান ইউনিয়নের প্রতিনিধিরা। বিএনপি আশার মালা গেঁথে বসে ছিল। ইউরোপের প্রতিনিধিরা এলেন, তারা এখনো যাননি। মার্কিন প্রতিনিধিরা এসে চলে গেল। অথচ বিএনপি তাদের মুখে যা শুনতে চেয়েছিল তারা তা বলেনি। এখন বিএনপি নেতাদের চোখ-মুখ আতঙ্কে শুকিয়ে গেছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের আমেরিকা বলে গেছে যে, বাংলাদেশের নিয়ম ও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। একই কথা ইউরোপের প্রতিনিধিরাও বলেছেন।

সেতুমন্ত্রী বলেন, আজকে একদিকে জনগণের শক্তি এবং আরেকদিকে বিএনপি ও সন্ত্রাস আর অস্ত্র। রাজনৈতিক আন্দোলনে ব্যর্থ হয়ে তারা এখন সন্ত্রাসী কর্মকাণ্ডের পথ বেছে নিয়েছে৷ তাদের প্রতিহত করতে হবে। নির্বাচনে না আসা সেটা আপনাদের বিষয়। কিন্তু নির্বাচনে বাধা দিতে এলে আমরা জনগণকে নিয়ে তা প্রতিহত করব। বিএনপির এক দফা ও এক দাবি ভুয়া। তাদের ২৭ দফা ভুয়া। ৫৪ দল ভুয়া, বিএনপির জোট ভুয়া। বাংলার জনগণ বিএনপির ভুয়া রাজনীতি চায় না।

এদিকে রাজধানীতে আজও শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এতে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সাতরাস্তা থেকে মহাখালীর সড়কটিতে জড়ো হোন নেতাকর্মীরা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির পরিচালনায় শোভাযাত্রায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মাহাবুব উল আলম হানিফ, সদ্য নির্বাচিত ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাতসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:৩৯)
  • ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com