২৪ কোটি টাকার টিকিট বিক্রি ‘প্রিয়তমা’র

ঈদে ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তির পর প্রথম সপ্তাহেই ১০ কোটি ৩০ লাখ টাকার টিকিট বিক্রি হয় ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমা ‘প্রিয়তমা’র। 

সেই ধারাবাহিকতা বজায় থাকে সিনেমাটি মুক্তির দ্বিতীয় সপ্তাহেও। দুই অঙ্কের ফিগার না ছুঁতে পারলেও পরবর্তী সাত দিনে ৮ কোটি ৫৫ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে ‘প্রিয়তমা’র।

তৃতীয় সপ্তাহেও দেশের ৮৪টি প্রেক্ষাগৃহে সগৌরবে চলেছে সিনেমাটি। যার ফলে বিগত সপ্তাহেও ৫ কোটি ৭৫ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এই ছবির।

সব মিলিয়ে প্রথম তিন সপ্তাহে ‘প্রিয়তমা’র টিকিট বিক্রির পরিমাণ ২৪ কোটি ৬০ লাখ টাকা। সিনেমাটি মুক্তির ২৩তম দিনে পরিচালক হিমেল আশরাফ নিশ্চিত করেছেন বিষয়টি।

জানা গেছে, চতুর্থ সপ্তাহে এসেও রেন্টাল দিয়ে দেশের ৬৩টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘প্রিয়তমা’। যার ফলে এখনই থামছে না এই ছবির আয়। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও মনে করছেন, ‘প্রিয়তমা’র আমেজ এখনই শেষ হয়নি।

শুধু বাংলাদেশেই নয়, যুক্তরাষ্ট্র ও কানাডায় ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি। সেখানেও প্রায় ১ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে প্রথম সপ্তাহে।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’য় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৫:৩৩)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com