পছন্দের রং দেখে বোঝা যাবে আপনি কেমন

আমাদের সবারই পছন্দের কোনো না কোনো রং রয়েছে। কারও হয়তো সবুজ রং পছন্দ, কারও আবার নীল। বিশেষ কোনো রঙের প্রতি ভালোলাগা কার না থাকে! কিন্তু আপনি কি জানেন যে এটি আপনাকে ব্যক্তিত্ব নির্ধারণে সাহায্য করে? আপনি কোন রং পছন্দ করছেন তা দেখে বোঝা যাবে মানুষ হিসেবে আপনি কেমন। অবাক করা হলেও এটি মিথ্যা নয়। প্রিয়জনকে ভালো করে বুঝতে হলে তার পছন্দের রং সম্পর্কে জেনে নিন। এরপর মিলিয়ে নিন-

সিঁদুর লাল

আপনি যদি এই রঙের প্রতি আকৃষ্ট হন তবে আপনি নিশ্চিতভাবে দৃঢ়, উচ্চাভিলাষী এবং কর্মমুখী। আপনার মধ্যে নেতৃত্ব দেওয়ার গুণাবলী প্রবল, যিনি দৃঢ়সংকল্প ধরে রাখেন এবং লক্ষ্য অর্জনের জন্য এগিয়ে যান। আপনি প্রতিযোগিতা এবং ঝুঁকি উপভোগ করেন। আপনি উচ্চ-চাপের পরিস্থিতি পছন্দ করেন এবং চ্যালেঞ্জের মুখোমুখি হতে ভয় পান না।

যারা নীল রঙের প্রতি আকৃষ্ট হন তারা শান্ত এবং সহানুভূতিশীল। তারা স্বাভাবিক শান্তিপ্রিয়, চমৎকার শ্রোতা এবং তাদের নিজেদের আগে অন্যের চাহিদাকে প্রাধান্য দেওয়া অভ্যাস আছে। তারা সহযোগিতা, আনুগত্য এবং স্থিতিশীলতায় বিশ্বাসী। এ ধনের মানুষেরা সমালোচনা এবং সংঘাত ভয় পায়। তাই সব সময় তারা এ ধরনের পরিস্থিতি এড়িয়ে যেতে চায়। তারা নির্ভরযোগ্য বন্ধু তৈরি করে।

হলুদ

আপনি যদি এই রঙের প্রতি আকৃষ্ট হন তবে আপনি একজন সৃজনশীল, উৎসাহী এবং আশাবাদী ব্যক্তি। আপনি উত্তেজনার সঙ্গে নতুন অভিজ্ঞতা গ্রহণ করেন এবং জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখেন। আপনি সমস্যা সমাধানের জন্য অপ্রচলিত পদ্ধতির অন্বেষণও পছন্দ করেন। আপনার উদ্দীপনা সংক্রামক এবং তা আপনার চারপাশের অন্যদের অনুপ্রাণিত করে। আপনি আবেগকে নিয়ন্ত্রণ করে চলতে জানেন

বেগুনি

আপনার স্বভাব স্বজ্ঞাত, কল্পনাপ্রবণ এবং দূরদর্শী। আপনি সহানুভূতির গভীর অনুভূতির অধিকারী এবং ব্যাখ্যা ছাড়াই অন্যদের আবেগ এবং অনুভূতি বুঝতে পারেন। আপনি অত্যন্ত সৃজনশীল এবং আপনি শিল্প, লেখা বা উদ্ভাবনী ধারণার মাধ্যমে নিজেকে সর্বোত্তমভাবে প্রকাশ করেন। আপনার চিন্তাভাবনা বা অন্যকে বুঝতে পারার দক্ষতা বাকিদের মুগ্ধ করে। আপনি বিন্দুর ভেতরে সিন্ধু দেখতে পান।

সবুজ

আপনি বিশ্লেষণ, যুক্তি এবং বিবরণ পছন্দ করেন। আপনি সমস্যার সমাধান সহজেই করতে পারেন। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য ডেটা এবং প্রমাণের ওপর নির্ভর করেন। আপনার জ্ঞানের তৃষ্ণা আছে কিন্তু মানুষ আপনাকে রিজার্ভ বা ইন্ট্রোভার্ট হিসাবে জানে। আপনি পারফেকশনিজম পছন্দ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৬:৪২)
  • ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com