গান থামিয়ে ভক্তকে মাইক ছুড়ে মারলেন গায়িকা

কনসার্টে ভক্ত-তারকার মুখোমুখি উপস্থিতি অন্যরকম উন্মাদনা-আনন্দ দেয়। আবার এরকম লাইভ অনুষ্ঠানে প্রায়ই ঘটে অনাকাঙ্ক্ষিত নানান ঘটনা। তেমনই একটি অঘটনের সাক্ষী হলেন মার্কিন র‌্যাপার-গায়িকা কার্ডি বি। এদিন মেজাজ হারিয়ে গান থামিয়ে ভক্তের দিকে ছুড়ে মারলেন মাইক। মুহূর্তেই নেটমাধ্যমে ভাইরাল সেই ভিডিও।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জন্ম কার্ডি বি’র। সেখানেই বেড়ে ওঠা। র‌্যাপার হিসেবে প্রথমে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পান কার্ডি বি। পরে রিয়েলিটি শোয়েও অংশগ্রহণ করেন। সময়ের সঙ্গে সঙ্গে মার্কিন মুলুকে পপ তারকা হিসেবে কদর পেতে শুরু করেন কার্ডি বি। তিরিশ বছরের গায়িকা নিজের বলিষ্ঠ কণ্ঠের জন্য বেশ জনপ্রিয়। নানা জায়গায় লাইভ কনসার্ট করেন। টিকিট কেটে কার্ডি বি’র গান শুনতে যান মার্কিন নাগরিকরা।

এদিন লাসভেগাসে একটি কনসার্টে পারফর্ম করছিলেন কার্ডি বি। তার পরনে ছিল কমলা রঙের গাউন। ‘বোডাক ইয়োলো’ শিরোনামের গানটি যখন গাইছেন তিনি, তখন স্টেজের সামনে থাকা এক ব্যক্তি তার দিকে গ্লাস দিয়ে পানীয় ছুড়ে মারেন। এতেই মেজাজ হারান মার্কিন পপ তারকা। চোখের পলকে নিজের হাতের মাইকটি ওই ভক্তের দিকে ছুড়ে মারেন তিনি। তারপর তীব্রভাবে নিজের রাগ প্রকাশ করেন।

কার্ডির এই কাণ্ডে হতবাক হয়ে যান উপস্থিত দর্শক। নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির দিকে ছুটে যান। তার কী অবস্থা, সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় কার্ডির ভিডিও ছড়িয়ে পড়েছে। তা দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কারো মতে, মার্কিন পপ তারকার এমন কাজ করা মোটেও উচিত হয়নি। এদিকে অনেকে আবার মনে করছেন, ভক্ত বলেই যা খুশি তাই-ই করা যায় না। কার্ডি যা করেছেন ঠিকই করেছেন।সাম্প্রতিককালে কনসার্টে দর্শকের দ্বারা শিল্পীদের হেনস্তার বিষয়টি বেড়ে গেছে। গত মাসে এরকম আক্রমণের শিকার হয়েছিলেন ব্রিটিশ গায়ক হ্যারি স্টাইলস। যুক্তরাজ্যের কার্ডিফে একটি কনসার্ট করার সময় তার দিকে গোলাপের তোড়া ছুড়ে মেরেছিল এক দর্শক। বিষয়টি নিয়ে কিছুদিন আগে তীব্র ক্ষোভ প্রকাশ করেন বিখ্যাত গায়িকা অ্যাডেল।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৩:০৪)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com