শৈশবে হেনস্থার শিকার হয়েছিলেন হৃতিক

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। গত দুই যুগ ধরে দর্শক ও ভক্তদের মাতিয়ে রেখেছেন তিনি। ২০০০ সালে ‘কহো না প্যার হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ হৃতিকের। প্রথম ছবিতেই অভিনয় ও দুর্দান্ত নাচের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন রাকেশ রোশনের পুত্র। তারপর থেকে অ্যাকশন ও নাচের ক্ষেত্রে ভক্তদের মনে তার একচেটিয়া রাজ। টাইগার শ্রফের মতো অভিনেতাদের অনুপ্রেরণা হৃতিক। 

তবে ছোটবেলায় স্কুলে পড়ার সময় এই তারকাকেই নাকি হেনস্থার শিকার হতে হয়েছিল! সম্প্রতি এক সাক্ষাৎকারে শৈশবের সেই স্মৃতি রোমন্থন করলেন পর্দার ‘কৃষ’।

মঙ্গলবার ৮ আগস্ট ২০ বছর পূর্ণ করেছে ‘কোয়ি… মিল গায়া’। এই ছবিতে এক বিশেষ ক্ষমতার তরুণের ভূমিকায় অভিনয় করেছিলেন হৃতিক। তার অভিনীত চরিত্র রোহিত প্রকৃতির নিয়মে বেড়ে উঠলেও সেই অনুপাতে তার মস্তিষ্কের বিকাশ না হওয়ায় বয়সে ছোটদের সঙ্গে স্কুলে পড়ত সে। স্কুলে পড়াকালীন একাধিক সহপাঠীর ঠাট্টা-মশকরার শিকার হতে হতো তাকে। এমনকি একাধিক বার হেনস্থাও হতে হয়েছিল হৃতিক অভিনীত চরিত্র রোহিতকে। রোহিতের চরিত্রে অভিনয় করতে গিয়ে নাকি নিজের শৈশব থেকেই অনুপ্রেরণা নিয়েছিলেন হৃতিক।

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ছোটবেলায় স্কুলে আমাকেও কত বার হেনস্থার শিকার হতে হয়েছে। আমার সাইকেল নিয়ে ভেঙে দেওয়া হয়েছিল। খুব প্রিয় সাইকেল ছিল ওটা আমার। ছবিতে রোহিতের স্কুটি ভেঙে দেওয়া হয়েছিল। যদিও পুরো বিষয়টাই কাকতালীয়। তবে ওই দৃশ্যে অভিনয় করতে গিয়ে নিজের ছোটবেলায় ফিরে গিয়েছিলাম আমি।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোয়ি… মিল গায়া’ ছবিতে হৃতিকের পাশাপাশি অভিনয় করেছিলেন প্রীতি জিন্তা, রেখা। ‘যাদু’ নামক এক এলিয়েন ও রোহিতের বন্ধুত্বের আধারে বাঁধা হয়েছিল ছবির চিত্রনাট্য।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৩২)
  • ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com