অপু-জয়ের পর এবার পালা শেহজাদ-বুবলীর!

দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন অভিনেতা।

প্রিয় তারকাকে বরণ করে নিতে এদিন বিমানবন্দরে উপস্থিত হয়েছিলেন ঢালিউড কিং খানের ভক্তরা। ভিআইপি টার্মিনাল থেকে বের হওয়ার দরজায় শাকিবকে দেখেই ভক্তরা স্লোগান দিতে থাকেন। এ সময় সুপারস্টারও হাত নেড়ে অনুরাগীদের ভালোবাসার জবাব দেন।

শাকিব খানের দেশে ফেরার খবরটি আগে থেকেই অবগত ছিলেন গণমাধ্যমকর্মীরা। এজন্য সকালেই বিমানবন্দরে উপস্থিত হন তারা। এদিন নায়ককে বিমানবন্দরে রিসিভ করতে আসেন ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনান, পরিচালক তপু খান, অনন্য মামুন, সাইফ চন্দনসহ অন্যান্যরা।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিব খান বলেন, “শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে ‘প্রিয়তমা’ চলছে সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করল।”

গত মাসে বড় ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে শাকিব-অপু দম্পতিকে। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘আব্রাহাম শেহজাদ দুই সন্তানের জন্য আমার ভালোবাসা সব সময় আছে। আব্রাহামকে সুন্দর মেমোরি দেওয়ার চেষ্টা করেছি। আগামীতে শেহজাদও যাবে। তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে।’

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর এখনো বেশ ছোট। তাই শাকিব যদি শেহজাদকে যুক্তরাষ্ট্রে নিয়ে যেতে চান সেক্ষেত্রে সঙ্গে থাকবেন তার মা শবনম বুবলী, এ কথা সহজেই অনুমেয়।

প্রসঙ্গত, গত ৪ জুলাই রাতে ‘প্রিয়তমা’ ছবির মুক্তি উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। খুব শিগগিরই ‘দরদ’ নামক প্যান ইন্ডিয়ান ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন তিনি। অনন্য মামুনের পরিচালনায় ছবিটি বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউডের কোনো নায়িকা। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৬:৪১)
  • ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com