‘রাজ্যর প্রথম জন্মদিনের আনন্দকে ভাগাভাগি করতে চাচ্ছি না’

গত বছরের আজকের এই দিনে পরীমণির কোলজুড়ে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। দেখতে দেখতে এক বছর পূর্ণ করল পরীর পদ্ম। দিনটি ঘিরে উদযাপনের প্রস্তুতি রয়েছে পরীমণির। একা হাতে সবকিছু সামলাচ্ছেন এ চিত্রনায়িকা।

ছেলের প্রথম জন্মদিনের আনন্দ পুরোটাই উপভোগ করতে চান পরীমণি। চান না, অন্যকোনো আনন্দের সংবাদ এই দিনে ভাগাভাগি করতে। তাই তো সিনেমায় ফেরার ঘোষণা একটু রয়েসয়ে দিতে চাচ্ছেন তিনি।

জানা গেছে, ওজন কমিয়ে শিগগিরই সিনেমায় ফিরছেন পরীমণি। কলকাতা ও বাংলাদেশ মিলে বড় বাজেটের অন্তত তিনটি ছবির ঘোষণা আসতে পারে। সেই ঘোষণা আসতে পারে আজ, পরীর সন্তান রাজ্যর প্রথম জন্মদিনের অনুষ্ঠানে।

এ বিষয়ে পরীমণি বলেন, ‘কাজ তো করতেই হবে। কলকাতা–বাংলাদেশ মিলেই করব। বেশ কয়েক জায়গায় কথা হয়েছে। বলতে পারেন, মোটামুটি চূড়ান্ত। কিন্তু এখনই বলা যাবে না। কয়েকজন প্রযোজক তো রাজ্যর জন্মদিনেই ঘোষণা দিতে চেয়েছিলেন। কিন্তু আমি রাজি হইনি এখনো। কারণ, এটি বাবুর প্রথম জন্মদিন। রাজ্যর প্রথম জন্মদিনের আনন্দকে ভাগাভাগি করতে চাচ্ছি না।’

মজার ছলে তিনি বলেন, ‘বাবুর জন্মদিনে ঘোষণা না হলেও পরপরই ঘোষণা হবে। দাঁড়াও, সবার ভাত মারতে আসছি। হা হা হা…।’

ছেলের প্রথম জন্মদিনকে ঘিরে কোথাও দেখা যাচ্ছে না বাবা শরিফুল রাজকে। জানা গেছে, তিনি এখন ভারতে আছেন। আক্ষেপের সুরে পরীমণি বলেন, ‘আজ আমি একা। রাজ্যর প্রথম জন্মদিন এটি। অনেক বড় আয়োজনের পরিকল্পনা ছিল। আমি একা একা সেটি পারলাম না। যতটুকুই করেছি, পুরো আয়োজনই আমার একহাতে করতে হয়েছে। আমি ক্লান্ত! বাবুর প্রথম জন্মদিনের অনুষ্ঠানটি আরও সুন্দর হতে পারত। মা–বাবার সঙ্গে রাজ্যর প্রথম জন্মদিনের ফ্রেমটা কত সুন্দর হতে পারত!’

মাস দুয়েক ধরে আলাদা থাকছেন পরীমণি ও শরিফুল রাজ। গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে আরও অবনতি ঘটে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৩:২৩)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com