একটানা ১৬ ঘণ্টা ভিডিও দেখা যাবে এই স্মার্টফোনে

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির নতুন স্মার্টফোন ভিভো ওয়াই২৭। যা এক ঘণ্টার কম সময়ে হবে ১০০ শতাংশ চার্জ। প্রায় দেড় দিন পর্যন্ত টানা ব্যবহার করা সম্ভব এক চার্জেই। পাশাপাশি যদি চান মুভি কিংবা ভিডিও দেখে সময়টা উপভোগ করতে, এক্ষেত্রে পাবেন টানা ১৬ ঘণ্টার বেশি ভিডিও স্ট্রিমিং এর সুবিধা।

দুইটি রঙে পাওয়া যাবে ভিভো ওয়াই২৭। একটি বারগেন্ডি ব্ল্যাক, অপরটি সি ব্লু। প্লাস্টিক বডিতে গর্জিয়াস লুকের পাশাপাশি প্রশান্তিময় রিফ্লেকশন! ওজন মাত্র ১৯০ গ্রাম যা দেয় হালকা গ্রিপ। সাথে ২৩৮৮ x ১০৮০ রেজুলেশনের ৬.৬৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে।

এফ/১.৮ অ্যাপাচার সমৃদ্ধ ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরায় তোলা প্রতিটি ছবিই ধরা দেয় জীবন্ত হয়ে। টোনালিটি হয় অথেনটিক, ন্যাচারাল এবং এনার্জিটিক। বৃষ্টি উপভোগ করতে করতে নিজের আনমনে তোলা সেলফিকেও প্রাণবন্ত করে তোলে এফ/২.০ অ্যাপারচারসমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সাথে ২ মেগাপিক্সেল বোকেহ তো আছেই। ছবি তোলায় নান্দনিকতা যোগ করে পোর্ট্রটে মোড, নাইট মোড, প্যারানোমা, লাইভ ছবি, স্লো-মোশন, টাইম ল্যাপস সহ আরো অনেক ফিচার।

ভিভো এই স্মার্টফোনে রেখেছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের সুবিধা। এক্সটেন্ডড র‍্যাম টেকনোলজি ৩.০ থাকায় আরো ৬ জিবি র‍্যাম বাড়িয়ে স্টোরেজের চিন্তার অবসান করা যাবে নিমিষেই।

মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আপডেটেড ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেম ব্যবহার করায় বেশ স্মুথ অভিজ্ঞতা পাওয়া যায়। একই সাথে অনেকগুলো অ্যাপ স্মুথলি ব্যবহার করায় বাড়ে কাজের গতি। পাওয়া বাটনে সাইড মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার দেখতে যেমন স্মার্ট তেমনি কাজও করে দ্রুত।ভিভো ওয়াই২৭ স্মার্টফোনের দাম নির্ধারণ করা হয়েছে ২২ হাজার ৯৯৯ টাকা। ভিভোর সকল অথোরাইজড শো-রুম কিংবা ই-স্টোর থেকে সংগ্রহ করা যাবে ভিভো ওয়াই২৭।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৬:৩৬)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com