নিলামে আগ্রহী বাংলাদেশের ৬ ক্রিকেটার

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় বসবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম। এবারের আইপিএলে খেলতে আগ্রহী বাংলাদেশের ৬ ক্রিকেটার। যদিও শেষ অবধি নিলামের হাতুরির নিচে তাদের রাখা হবে কী না এখনও জানা নেই।

এবারের নিলামে নিজের নাম তুলতে আগ্রহীদের তালিকা প্রকাশ করেছে আইপিএল কর্তৃপক্ষ। বিদেশি ২৫৮ জন ক্রিকেটারের মধ্যে বাংলাদেশ থেকে আছেন ৬ ক্রিকেটার।

সব মিলিয়ে এবারের নিলামে উঠতে চান ৯৭১ ক্রিকেটার। এর মধ্যে ২৫৮ জন বিদেশি কোটায় আর ৭১৩ ক্রিকেটার দেশি কোটায় নিজেদের আগ্রহ জানিয়েছেন। তাদের মধ্যে ২১৫ জনের জাতীয় দলে খেলার অভিজ্ঞতা হয়েছে। আর ৭৫৪ ক্রিকেটার আনক্যাপড। দুই ক্রিকেটার আইসিসির সহযোগী সদস্য দেশের।

বাংলাদেশের ৬ ক্রিকেটারের নাম জানা যায়নি। তাদের সঙ্গে আফগানিস্তানের ১৯ জন, অস্ট্রেলিয়ার ৫৫ জন, ইংল্যান্ডের ২২ জন, নেদারল্যান্ডসের একজন, নিউজিল্যান্ডের ২৪ জন, দক্ষিণ আফ্রিকার ৫৪ জন, শ্রীলঙ্কার ৩৯ জন, আমেরিকার একজন, ওয়েস্ট ইন্ডিজের ৩৪ জন আর জিম্বাবুয়ের তিনজন আছেন।

এই তালিকা থেকে আইপিএলের দলগুলো নিজেদের পছন্দের ক্রিকেটারদের একটি সংক্ষিপ্ত তালিকা দেবে আইপিএল কর্তৃপক্ষকে। সেখান থেকেই চূড়ান্ত হবে নিলামের তালিকা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৩:৪০)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com