বগুড়ার নন্দীগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে এলএলবি রানা বিজয়ী

বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি। তিনি মোটরসাইকেল প্রতীকে ৪১ হাজার ৩৭৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সদ্য দুইবারের নির্বাচিত চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ (আনারস প্রতীক) পেয়েছেন ২৮ হাজার ৫১ ভোট।

বুধবার রাত ৮টার দিকে নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. হুমায়ুন কবির। চেয়ারম্যান পদে অন্য দুইজন প্রার্থী উপজেলা আওয়ামী লীগ নেতা নজিবুল্লাহ মজনু মন্ডল (ঘোড়া) পেয়েছেন ৬৬৭ ভোট এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন (দোয়াত কলম) পেয়েছেন ৫৯৪ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ৪৯টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে বিরতিহীন ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটাধিকার প্রয়োগ করেছেন ৭০ হাজার ৬৯১জন ভোটার। যা শতকরা হার ৪৪ দশমিক ৯৭। পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত নন্দীগ্রাম উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৭ হাজার ১৯০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ৩৪৯ জন এবং নারী ভোটার ৭৮ হাজার ৮৪১ জন। ভোটগ্রহণ চলাকালে উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:০১)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com