হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজ, ৪২ ঘণ্টা পর মিলল পর্যটকের মরদেহ

কিশোরগঞ্জের মিঠামইন হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজের ৪২ ঘণ্টা পর অন্তর চক্রবর্তী (৩১) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

রোববার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে নবনির্মিত আব্দুল হামিদ সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন। অন্তর চক্রবর্তী বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বরিশাল জেলা শাখার সাবেক সভাপতি। তিনি বর্তমানে যুব ইউনিয়ন জাতীয় কমিটির সদস্য ও ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক।

কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাওরে ঘুরতে আসা অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে বলেন, শুক্রবার (১১ আগস্ট) ছুটির দিনে সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল হাওর এলাকায় ঘুরতে যায়। এসময় নিকলী থেকে ইঞ্জিনচালিত নৌকার গলুইয়ে বসে অন্তর বোতল দিয়ে ঘোড়াউত্রা নদী থেকে পানি তুলে গোসল করার সময় পানিতে পড়ে যান। মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হওয়ার সময় পশ্চিম প্রান্তে ঘোড়াউত্রা নদীতে এ ঘটনা ঘটে। এ সময় তাকে বাঁচানোর জন্য সহকর্মীরা চেষ্টা করেন। কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় আমাদের চেষ্টা ব্যর্থ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়। ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল গিয়ে পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধার অভিযান চালায়। আজ রোববার সকাল ৯টার দিকে অন্তর চক্রবর্তীর মরদেহ ঘটনাস্থল থেকে একটু দূরে ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:১৯)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com