রংপুরে যুবলীগ নেতাকে কোপানোর প্রতিবাদে সড়ক অবরোধ

রংপুর মহানগরীর ১৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তারুল ইসলামের (৩৩) ওপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর মর্ডান মোড়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ করে। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

এ সময় এলাকাবাসীর পক্ষে মেহেদী হাসান রাব্বী, মাহামুদ হাসান নাঈম, ওহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, লিটন মিয়া, শাহাদাৎ হোসেন প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা অভিযোগ করে বলেন, এলাকায় পূর্বশক্রতার জের ধরে গত বৃহস্পতিবার (১০ আগস্ট) মধ্যরাতে নগরীর মডার্ন মোড় এলাকায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হাসানসহ ১০-১২ জন যুবলীগ নেতা মোক্তারুল ইসলামের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়। এ ঘটনায় ৭২ ঘণ্টা পার হলেও আসামিদের গ্রেপ্তার করা হয়নি।

এ বিষয়ে তাজহাট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম জানান, ঘটনা শোনার পরপরই ঘটনাস্থলে পরিদর্শনে যায় পুলিশ। এ ঘটনায় আহত মোক্তারুলের বাবা হাফিজার রহমান বাদী হয়ে মামলা করেছেন। মামলায় চারজনের নাম উল্লেখসহ ও অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৩:৪০)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com