নৌকায় ভোট না দিলে দেশ আবারও জঙ্গিদের আস্তানা হবে : পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, নৌকা মার্কায় ভোট না দিলে বাংলাদেশ অতীতের মতো আবারও জঙ্গি ও সন্ত্রাসীদের আস্তানায় পরিণত হবে। বিরোধীরা ক্ষমতায় এলে দেশের অবস্থা ইরাক, সিরিয়া, লিবিয়া, আফগানিস্তানের মতো হবে।

রোববার (১৩ আগস্ট) দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ইটাউরী হাজী ইউনুছ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ধর্মের উন্নয়নে কাজ করছে। মাদরাসায় অবকাঠামো নির্মাণ ও শিক্ষকদের বেতন বাড়িয়েছে। বিরোধীরা ধর্মকে পুঁজি করে রাজনীতি করে, কিন্তু আওয়ামী লীগ কখনো ধর্ম নিয়ে রাজনীতি করে না।

পরিবেশমন্ত্রী বলেন, যদি দেশের উন্নতির দরকার হয়, স্কুলের দরকার হয়, মাদরাসার দরকার হয়, সব কিছু করে দেবে শেখ হাসিনার আওয়ামী লীগ। শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নের মতো শিক্ষার মানোন্নয়নেও কাজ করছে সরকার। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের পর এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন।

মন্ত্রী এ সময় স্কুল কর্তৃপক্ষের দাবি মতো ফ্লাড শেল্টার ও সীমানা প্রাচীর নির্মাণের ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ দাস নান্টু প্রমুখ।

মন্ত্রী পরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক বড়লেখা উপজেলায় কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ সংরক্ষণাগার নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (ভোর ৫:৫৪)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com