ড্রোন দিয়ে ধরা হলো চোর (ভিডিও)

চুরি করার সময় দেখে ফেলায় দ্রুত পালানোর চেষ্টা করেন এক চোর। পুলিশ ধরে ফেলবে সেই আশঙ্কা থেকে কোনো উপায়ন্তর না দেখে ড্রেনের ভেতর গিয়ে লুকান তিনি। তবে পুলিশও নাছোড়বান্দা। চোরকে ধরতে তারা ব্যবহার করে ড্রোন। আর সেই ড্রোন ব্যবহার করেই ড্রেনের ভেতর লুকিয়ে থাকা চোরকে ধরা সম্ভব হয়।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের ফায়েত্তি কাউন্টিতে। ওই চোর একটি বাড়ির সামনে থেকে প্যাকেজ চুরির চেষ্টা চালায়। চুরি করতে ব্যর্থ হওয়ার পর তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করেন। এ সময় তার কারণে সেখানে ছোট একটি রোড অ্যাক্সিডেন্টও হয় বলে এক বিবৃতিতে জানিয়েছে ফায়েত্তি কাউন্টি পুলিশ।

তাকে ধরতে তখন ড্রোন মোতায়েন করেন আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই ড্রোন চোরকে খুঁজতে থাকে। একটা সময় দেখা যায় তিনি সরু একটি ড্রেনের ভেতর লুকিয়ে আছেন।

শনাক্ত করার পরই পুলিশ দ্রুত সেখানে একটি প্রশিক্ষিত কুকুরকে পাঠায়। অবশ্য এরমধ্যেই ওই চোর আত্মসমর্পণ করার সিদ্ধান্ত নেয়। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই চোরকে ধরার পর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক কোনো অসঙ্গতি ধরা না পড়ায় তাকে চুরির চেষ্টার অভিযোগে কারাদণ্ড দেওয়া হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:৫০)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com