শোক দিবসের কর্মসূচিতে যাওয়ার পথে দুই বাসের সংঘর্ষ, আহত ১৫

নোয়াখালীর সদর উপজেলায় শোক দিবসের কর্মসূচিতে যাওয়ার পথে লাল-সবুজ ও সুগন্ধা পরিবহনের দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুগন্ধা পরিবহনের বাসচালক ও লাল-সবুজ পরিবহনের সুপারভাইজারসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টার দিকে সোনাপুর-সুবর্ণচর সড়কের ধর্মপুর ইউনিয়নের উত্তর ওয়াপদা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকালে সুগন্ধা পরিবহনের একটি বাস সুবর্ণচর উপজেলা থেকে জেলা শহর মাইজদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত শোক র‍্যালি ও আলোচনা সভায় যাচ্ছিল। জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়। যাত্রাপথে বাসটি সদর উপজেলার বিমানবন্দর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লাল-সবুজ পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সুগন্ধা বাসের ১৪ জন যাত্রী আহত হন। লাল-সবুজ পরিবহনের বাসটিও সুবর্ণচর উপজেলা থেকে একই কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের আনার জন্য যাচ্ছিল। খবর পেয়ে জেলা ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেন।

লাল-সবুজ পরিবহনের ব্যবস্থাপক মো. নাজিম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, আমাদের বাস শোক র‍্যালির জন্য কর্মীদের আনতে সুবর্ণচর যাচ্ছিল। অপরদিক থেকে আসা সুগন্ধা বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আমাদের সুপারভাইজার এবং সুগন্ধার বাসচালকের অবস্থা আশংকাজনক। তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নোয়াখালীর সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ ঢাকা পোস্টকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। আমরা যাওয়ার আগেই স্থানীয়রা কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আমরা একজনকে উদ্ধার করে ঢাকায় প্রেরণ করেছি।

সুধারাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এ বিষয়ে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, আমি আহতদের চিকিৎসার দায়িত্ব নিয়েছি। ইতোমধ্যে বাসচালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আমি তাৎক্ষণিক ৫০ হাজার টাকা দিয়েছি। সবার চিকিৎসার সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • রবিবার (ভোর ৫:০৩)
  • ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com