এশিয়া কাপে সাকিবরা ভালো না করলে আশ্চর্য হবেন সুজন

চলতি মাসের ৩০ তারিখ থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। আর এবারের আসরে বাংলাদেশ দলের ভালো করার যথেষ্ট সুযোগ দেখছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বিসিবির বর্তমান এই বোর্ড পরিচালক এও মনে করিয়ে দিলেন চ্যাম্পিয়ন হতে হলে শক্তিশালী দলকে হারিয়েই হতে হবে।

আজ (মঙ্গলবার) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন সুজন। এ সময় আসন্ন এশিয়া কাপ নিয়ে তিনি বলেন, ‘আমি মনে করি আমরা ক্যাপেবল। এশিয়া কাপে আমাদের ভালো করা উচিত। ভালো না করলেই বরং আমি আশ্চর্য হবো। যদিও সত্যি কথা ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা কেউই ছেড়ে দেওয়ার মতো দল না। সবাই শক্তিশালী দল। কিন্তু আমাদের যদি চ্যাম্পিয়ন হতে হয়, তাহলে শক্তিশালী দলকে হারিয়েই চ্যাম্পিয়ন হতে হবে। এরকম না ওরা খারাপ খেলবে আর আমরা সেদিন ভালো খেলে জিতবো। এই আশা করাই ভুল। আমাদের ওদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেই জিততে হবে।’ এশিয়া কাপে ভালো করার কারণও ব্যাখা করেছেন সুজন। সাবেক এই অধিনায়ক আগে মনে করতেন দলের পেস বোলিং অ্যাটাকে সমস্যার কথা। তবে সাম্প্রতিক সময়ে তাসকিন আহমেদ-এবাদত হোসেনদের পারফরম্যান্সে মুগ্ধ সুজন। যে কারণে মনে করছেন পেস অ্যাটাক এখন অনেক শক্তিশালী।

সুজন বলছিলেন, ‘আমি তো সবসময় বলি বাংলাদেশ এখন অনেক পরিণত দল। এই ফরম্যাটে আমরা সবসময় ভালো খেলছিলাম। এখন অভিজ্ঞতার দিক থেকে আমরা অনেক এগিয়ে। যেটা বাংলাদেশের একটা প্রধান সমস্যা ছিল আমি মনে করতাম, পেস বোলিং। আমি মনে করি যেভাবে তাসকিন, শরিফুল, মোস্তাফিজ, হাসান, এবাদত উঠে এসেছে। আমি মনে করি আমরা এখন দারুণ শক্তি আসলে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৩:১২)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com