রূপপুরে ডিজিটাল বুলেটিন স্ক্রিন স্থাপন

পাবনার ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রোড টু স্মার্ট বাংলাদেশ ‘ডিজিটাল বুলেটিন স্ক্রিন’ স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে ঈশ্বরদীর পাকশী ইউনিয়নে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের পাশে এর উদ্বোধন করা হয়।

পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টুর উদ্যোগে সাত ফুট দৈর্ঘ্যের এই ডিজিটাল বুলেটিন স্কিন স্থাপন করা হয়।

প্রধান অতিথি হিসেবে রোড টু স্মার্ট বাংলাদেশ ডিজিটাল বুলেটিন স্ক্রিন উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টুর সভাপতিত্বে ও পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিকনেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মণ্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাঁকলী।

পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ করার প্রধান হাতিয়ার হবে ডিজিটাল সংযোগ। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার ও স্মার্ট সমাজের জন্য ডিজিটাল সংযোগ মূল ভিত্তি হিসেবে কাজ করবে। এখন ডিজিটাল বাংলাদেশ একটি বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, আমি ব্যক্তিগত অর্থে সাত ফুট দৈর্ঘ্যের এই ডিজিটাল বুলেটিন স্ক্রিন স্থাপন করেছি। এর উদ্দেশ্য হলো বিভিন্ন জাতীয় দিবস, বর্তমান সরকারের উন্নয়ন চিত্র, বিনোদন, খেলাধুলা উপভোগের একটি সুযোগ করে দেওয়া। রূপপুর ছিল একটি অজপাড়া গাঁ। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের কারণে রূপপুর সগৌরবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই আমার প্রিয় পাকশী ইউনিয়নের জনগণকে সবার আগে স্মার্ট বানাতে এই উদ্যোগ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ২:১৬)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com