খাদ্যসামগ্রী পেয়ে খুশি যমুনার দুর্গম চরের মানুষ

টাঙ্গাইলের ভূঞাপুরে জাতীয় শোক দিবসে যমুনার দুর্গম চরাঞ্চ‌লের ৭০০ অসহায় ও দুস্থ‌ প‌রিবা‌রের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ ক‌রে‌ছেন আওয়ামী লী‌গের শিল্প ও বা‌ণিজ‌্য বিষয়ক উপক‌মি‌টির সদস‌্য খন্দকার মশিউজ্জামান রোমেল। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার গাবসারা ও অর্জুনা ইউনি‌য়‌নে খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়। 

খাদ‌্যসামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং ১ কেজি লবণসহ এক‌টি প‌্যা‌কেট প্রত্যেকের হা‌তে তু‌লে দেওয়া হয়। ।

দিনমজুর আহসান আলী বলেন, শোক দিবসে এর আগে কখনো আমরা চরাঞ্চলের মানুষ এভাবে খাদ্যসামগ্রী উপহার পাইনি। উপহার পেয়ে খুশি হয়েছি।

খাদিজা বেগম ব‌লেন, এখন বর্ষা মৌসুম। চারদিকে নদীর পানি থইথই। কোথাও যাওয়ার জায়গা নেই। এই সময়ে এসব পেয়ে অনেক উপকার হলো।

খাদ্যসামগ্রী বিতরণের আগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গাবসারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য খন্দকার বাছেদের সভাপতিত্বে ও গাবাসারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দলের শিল্প ও বা‌ণিজ‌্য বিষয়ক উপক‌মি‌টির সদস‌্য খন্দকার মশিউজ্জামান রোমেল। প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক।

এ সময় টাঙ্গাইল জেলা রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক জিএস সুরুজ্জামান সরুজ, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদ উন-নবী, আওয়ামী লীগ নেতা লিটন মিয়া, ওয়াহেদুজ্জামান পলাশ, ছাত্রলীগ নেতা ফরিদুজ্জামান রাসেল, মুক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (বিকাল ৪:১৫)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com