তাহলে কবে বিয়ে করছেন বাবর?

ভারতের মাটিতে ৫ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপের। আইসিসির এই মেগা আসরটি শেষ করেই কাজিনের সঙ্গে পাকিস্তানি অধিনায়ক বাবর আজম বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বলে জানায় দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ। এই তারকা ক্রিকেটারের  এক বন্ধুর বরাতে তারা এই তথ্য জানায়। তবে খবরটি ছড়িয়ে পড়তেই প্রতিক্রিয়া জানিয়েছে বাবরের পরিবার। আরেকটি খবরে জানা যায়, আপাতত ক্রিকেটেই সব মনোযোগ পাক অধিনায়কের। 

এর আগে বাবরের বন্ধুর বরাত দিয়ে জিও নিউজ জানিয়েছিল, বিশ্বকাপের পরই কাজিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন পাকিস্তান অধিনায়ক। ডিসেম্বরে অস্ট্রেলিয়া সিরিজের আগে এই তারকা ক্রিকেটার বিয়ে করবেন। পরবর্তীতে দ্রুতই সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ে।

বর্তমানে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএলে) খেলছেন বাবর। কলম্বো স্ট্রাইকার্সের হয়ে তিনি এবারের আসরে একটি সেঞ্চুরিও পেয়েছেন। এরপরই ২২ আগস্ট শুরু হতে যাওয়া আফগানিস্তান সিরিজের আগে দলের সঙ্গে যোগ দেবেন পাক অধিনায়ক। এশিয়া কাপের আগে শ্রীলঙ্কায় আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাবরের দল। এরপর পাকিস্তান ও শ্রীলঙ্কাতে হতে যাওয়া এশিয়া কাপে খেলবেন বাবর।

বিয়ের বিষয়টি নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি বাবর। তবে পাকিস্তানের ক্রীড়া সাময়িকী ছায়া করপোরেশনের একটি টুইট তিনি শেয়ার দিয়েছেন। যেখানে লেখা ছিল, নভেম্বরে বাবরের বিয়ে হওয়ার খবরটি সম্পূর্ণ মিথ্যা। ইতোমধ্যে বিষয়টি নিয়ে তার পরিবার কথা বলেছে। যাচাই না করে এমন সংবাদ শেয়ার না দেওয়ার অনুরোধ করছি।এদিকে, আরেকটি সংবাদমাধ্যম ‌‘ক্রিকেট পাকিস্তান’ বাবরের পরিবারের এক সদস্যের বরাত দিয়ে জানায়, ব্যক্তিগত জীবন নয়, বাবরের মনোযোগ এখন পাকিস্তানের ক্রিকেটে। বাবরকে বিয়ের সাজে দেখতে কমপক্ষে এক বছর অপেক্ষা করতে হবে বলেও জানান সেই সদস্য।এর আগে ২০২১ সালেও একবার বাবরের বিয়ে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। এক বছর পরই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানা যায়। যদিও এরপর আর এ নিয়ে তেমন আলাপে জড়াননি বাবর ও সংবাদমাধ্যমগুলো। তবে জানা গেছে, উপযুক্ত পাত্রী খুঁজে পেতে তেমন সমস্যা হয়নি অন্যতম সেরা এই ব্যাটারের। উভয় পরিবারের সম্মতিতে তার সঙ্গে নিজের চাচাতো বোনের বিয়ে হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে দুজনের আকদও সম্পন্ন হয় বলেও জানা যায়।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৪:৫১)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com