ব্রাজিল তারকাকে ভক্তের দামি ঘড়ি উপহার

একের পর এক তারকা ফুটবলারদের নিয়ে দলবদলের বাজার ওলট-পালট করে দিয়েছে সৌদি প্রো লিগ। সেই তালিকায় নাম উঠেছে অনেকেরই। সৌদি ক্লাবের লোভনীয় প্রস্তাব পেয়ে খুব কমই খেলোয়াড়ই সেটি ফিরিয়ে দিতে পেরেছেন। সেই তালিকার একজন লিভারপুলের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহো। আল-ইত্তিহাদের হয়ে ইতোমধ্যে তিনি এক ম্যাচ খেলেছেন। ম্যাচটিতে দারুণ পারফর্ম করে মন জয় করে নিয়েছেন ভক্তদের। ম্যাচ শেষে এক ভক্ত ফ্যাবিনহোকে একটি দামি রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন।

প্রো লিগের ম্যাচে আল-রাইদের বিপক্ষে জয় পেয়েছিল আল-ইত্তিহাদ। সেখানে বাড়তি নজর কাড়েন ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্যাবিনহো। পরবর্তীতে ম্যাচ শেষে টানেল দিয়ে যাওয়ার পথে তার সামনে হাজির হন এক ভক্ত। এরপরই তিনি একটি ঘড়ি উপহার দেন। ভক্তের এমন ভালোবাসায় ব্রাজিলিয়ান তারকা বেশ আপ্লুত।বিশ্বের অন্যতম দামি ঘড়ির ব্র্যান্ড ‘রোলেক্স’। যার সবচেয়ে সস্তা ঘড়িটির দামও ৬ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৬ লাখ টাকার বেশি)। ভক্তের উপহার হাতে দিয়ে ওই ব্যক্তিকে বিদায় দিয়ে হাঁটতে শুরু করেন ফ্যাবিনহো। তবে, দুঃখের বিষয় হলো হাঁটার সময় ঘড়িটি তার হাত থেকে পড়ে যায়। যদিও তাতে ঘড়িটি ভাঙেনি বা এর কোনো ক্ষতি হয়নি। এরপর স্বস্তি নিয়েই ফিরতি দেখা যায় এই ফুটবলারকে।

গত মাসে ৪০ মিলিয়ন পাউন্ডে ইংলিশ ক্লাব লিভারপুল থেকে সৌদি ক্লাব আল-ইত্তিহাদে যোগ দেন ফ্যাবিনহো। সৌদি প্রো লিগে আল-রাইদের বিপক্ষে ম্যাচে অভিষেক হয় ব্রাজিলিয়ান ফুটবলারের। সে ম্যাচে আল-ইত্তিহাদ ৩-০ গোলের দাপুটে এক জয় পায়। ম্যাচে দারুণ পারফরম্যান্স ছিল এই ডিফেন্সিভ মিডফিল্ডারের।

২৯ বছর বয়সী এই মাঝমাঠের তারকার সঙ্গে তিন বছরের চুক্তি হয়েছে আল-ইত্তিহাদের। তার বিপক্ষে খেলেন চেলসি থেকে সদ্য আল-রাইদে যোগ দেওয়া মিডফিল্ডার অ্যানগালো কান্তে। ইত্তিহাদ বর্তমানে লিগটির টেবিলে শীর্ষে রয়েছে। শনিবার তারা আল-তাঈ এর বিপক্ষে মাঠে নামবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:১২)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com