বিচারককে ঘুষ প্রস্তাব, চট্টগ্রামে পুলিশ সদস্য প্রত্যাহার

চট্টগ্রাম আদালতে এক বিচারককে ঘুষ প্রস্তাব করার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় বিচারক সঙ্গে সঙ্গে মো. দুলাল মিয়া নামে ওই কনস্টেবলকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে নগর পুলিশের ঊর্ধ্বতন কতৃপক্ষ তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করে। 

বুধবার (১৬ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের আদালতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দুলাল মিয়া নগর পুলিশের প্রসিকিউশন শাখায় কর্মরত রয়েছেন।

আদালত সূত্র জানায়, বুধবার পারিবারিক সহিংসতার একটি মামলায় আসামির জামিনের জন্য ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের আদালতে নথি নিয়ে প্রবেশ করেন দুলাল মিয়া। এসময় তিনি নথির সঙ্গে বিচারককে ঘুষ দেন। সঙ্গে সঙ্গে ক্ষুব্ধ হয়ে বিচারক অভিযুক্ত দুলাল মিয়াকে আটক করে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেন। পরে পুলিশ কর্মকর্তারা এসে দুলালকে নিয়ে যায় এবং তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক ঢাকা পোস্টকে বলেন, বিচারককে ঘুষ প্রস্তাব করার অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য প্রসিকিউশন শাখার উপ-কমিশনারকে (ডিসি) নির্দেশ দেওয়া হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৪:২৪)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com