নারায়ণগঞ্জে কোটি টাকার মাদকসহ গ্রেপ্তার ৫

বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ মাদক কারবারের সঙ্গে জড়িত পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ আগস্ট) দিবাগত রাতে ফতুল্লা থানা এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২৫০ কেজি গাঁজা, ২ হাজার পিছ ইয়াবা ও ৪০০ পুরিয়া হিরোইন উদ্ধার করেছে পুলিশ। জব্দকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

বুধবার বিকালে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পুলিশ সুপার কার্যালয়ের মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- খালিদ হাসান রবিন (৩৪), মো. আকাশ (৩০), ইমরান রহমান মিঠুন (৩২), আক্তার হোসেন ওরফে আবির (৩৪) ও মো. কাউসার (২৩)।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট বিশেষ অভিযান পরিচালনা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামীরা ভারতের বর্ডার থেকে এসব মাদক কিনে কাভার্ডভ্যানে করে কৌশলে নিয়ে আসেন। পরে তারা নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের জেলায় তা বিক্রি করেন। তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার প্রক্রিয়াধীন রয়েছে।এ সময় কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যগণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৩:৫৪)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com