মালদ্বীপের নীলাভ সৌন্দর্য উপভোগে ইউএস-বাংলার প্যাকেজ ঘোষণা

দ্বীপ রাষ্ট্র মালদ্বীপের সৌন্দর্য অবলোকন করার সকল পরিকল্পনা বাস্তবায়নের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স নানাবিধ হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। সাদা বালি আর নীল জলরাশির বিশালতা উপভোগের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিজনের জন্য নূন্যতম ৪৯৭৯০ টাকায় দুই রাত তিন দিনের ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে চারদিন ঢাকা-মালে রুটে ফ্লাইট পরিচালনা করছে। প্রতি রবি, মঙ্গল, বুধ ও শুক্রবার সকাল ৯টা ০৫ মিনিটে ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং মালে থেকে দুপুর ১:২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। সন্ধ্যা ৬টা ২৫মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

মালদ্বীপের বিভিন্ন দ্বীপে বিশেষ করে ভ্রমণ পিপাসুদের কাছে জনপ্রিয় দ্বীপ হুলুমালে, মাফুশি, প্যারাডাইজ আইল্যান্ড, সান আইল্যান্ড, ফিহালোহি আইল্যান্ড ও হুরুভালহি আইল্যান্ড এর বিভিন্ন হোটেল ও রিসোর্টের সাথে আকর্ষণীয় সুবিধাসহ বিভিন্ন হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। ভ্রমণ প্যাকেজগুলো সাধারণত দুইজনের জন্য প্রযোজ্য। প্যাকেজে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-মালদ্বীপ-ঢাকা রিটার্ণ এয়ার টিকেট। স্পিডবোটে এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার সুবিধা। সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে।

বিভিন্ন আইল্যান্ড ছাড়াও মালদ্বীপের রাজধানী মালেতে ইউনিমা গ্র্যান্ড হোটেলে নূন্যতম ৫২৬৯০ টাকার প্যাকেজে ঢাকা-মালে রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট ট্রান্সফারসহ প্যাকেজের সকল সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। মাফুশি আইল্যান্ডের আইকম মেরিনা সি ভিউ, হোটেল এরিনা বিচ, ট্রাইটন প্রেস্টিজ হোটেল, কানি গ্র্যান্ড, কানি পাল্ম, ট্রাইটন বিচ হোটেল সহ প্যারাডাইজ আইল্যান্ডের ভিলা নটিকায় ফুল বোর্ড প্যাকেজ রয়েছে। সান আইল্যান্ডের ভিলা পার্কে ফুল বোর্ড প্যাকেজ যার মধ্যে হোটেল ট্রান্সফারে রয়েছে ডমেস্টিক ফ্লাইট, ফিহালোহি আইল্যান্ড রিসোর্টে ফুলবোর্ড প্যাকেজ।

বিভিন্ন প্যাকেজের মধ্যে হুরুভালি আইল্যান্ডের দি স্টান্ডার্ড রিসোর্টের ফুলবোর্ড প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে মালে থেকে আইল্যান্ডে সি-প্লেনের মাধ্যমে ট্রান্সফার। প্যাকেজটি প্রতিজনের জন্য নূন্যতম খরচ ২১৪০৯০ টাকা।

মালদ্বীপের প্যাকেজগুলো আগামী ১ সেপ্টেম্বর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত বহাল থাকবে। বাচ্চাদের জন্য প্যাকেজ সুবিধা রয়েছে।

মালদ্বীপের বিভিন্ন দ্বীপের প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে। কিংবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো সেলস সেন্টারে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (বিকাল ৩:৫৮)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com