শোক দিবস উপলক্ষ্যে অসহায়দের মধ্যে খাবার বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে চার দিনব্যাপী রাজধানীর বিভিন্ন স্পটে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় এ কর্মসূচি পালন করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। এর আগে গত তিনদিন রাজধানীর বিভিন্নস্পটে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার যাত্রাবাড়ী থানার আওতাধীন ৬১নং ওয়ার্ড (নয়াপাড়া দনিয়া) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খাবার বিতরণ করেন তিনি।

আওয়ামী লীগ নেতা বদর উদ্দিনের সভাপতিত্বে সঞ্চালনায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সদস্য জানে আলম জানুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ৬১, ৬২ ও ৬৩নং ওয়ার্ডের কাউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সৈয়দ আহমেদ।

এর আগে মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবারও ঢাকা-৫ আসনের বিভিন্ন স্পটে দোয়া মাহফিল ও দুস্থদের মানুষের মাঝে খাবার বিতরণ করেন কামরুল হাসান রিপন।

বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানার ৫০নং ওয়ার্ড, ওয়াপদা কলোনিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার রাতে যাত্রাবাড়ী থানার আওতাধীন ৬৫নং ওয়ার্ড (মদিনা চত্বর) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

এছাড়া ১৫ আগস্ট দিনব্যাপী ডেমরা থানার আওতাধীন ৬৯নং ওয়ার্ড, ৬৭নং ওয়ার্ড দক্ষিণ টেংরা (নিঝুমবাগ), ৬৭নং ওয়ার্ড (সারুলিয়া বাজার), ৬৭নং ওয়ার্ড, ৬৬নং ওয়ার্ড (বড়ভাঙ্গা), যাত্রাবাড়ী থানার আওতাধীন ৬৩নং ওয়ার্ড, কদমতলী থানার আওতাধীন ৬১নং ওয়ার্ড (আদর্শ বালিকা স্কুল রোড), ৬১নং ওয়ার্ড (আইলপাড়া, দাসপাড়া, নয়াপাড়া), ৬১নং ওয়ার্ড (দনিয়া বাজার), ৬১নং ওয়ার্ড (রসুলপুর, কবিরাজবাগ), ৬১নং ওয়ার্ড (কুতুবখালী), ৬১নং ওয়ার্ড (সরাই মসজিদ রোড), ৪৮নং ওয়ার্ড, ৫০নং ওয়ার্ড এবং ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল ও অসহায়, দুস্থদের মাঝে খাবার বিতরণে অংশ নেন কামরুল হাসান রিপন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৩:১৬)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com