বিএনপি অফিসের সামনে আ.লীগের অবস্থান, ইউপি চেয়ারম্যানের উপর হামলা

নাটোর জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ৯টায় পদযাত্রা শুরু হওয়ার কথা থাকলেও  আওয়ামী লীগ নেতাকর্মীদের শক্ত অবস্থানে এখন পর্যন্ত কর্মসূচি শুরু করতে পারেনি তারা।

এদিকে কর্মসূচিতে যোগ দিতে আসা বিএনপি নেতা সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালামসহ তার সহযোগীদের হামলা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৯ আগস্ট) সকাল ৯টায় শহরতলীর সুগার মিল এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, দুটি হাইচ গাড়িতে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত এসে তাদের উপর আক্রমণ করে। এতে গুরুতর আহত হন ইউপি চেয়ারম্যান আবুল কালাম। আহত অবস্থায় প্রথমে তাকে নাটোর কেয়ার হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিএনপি পদযাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে সকাল থেকেই নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয় এলাকায় অবস্থান নেয় আওয়ামী লীগ সমর্থকরা। এ সময় তারা সেখানে মিছিল করে এবং শহরের বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগ কর্মীদের অবস্থান লক্ষ করা যায়।

কর্মসূচিতে যোগ দিতে আসা বিএনপির অন্তত ১৫ নেতাকর্মীর উপর হামলা চালিয়েছে আওয়ামী লীগ কর্মীরা। এমনটি অভিযোগ করেন নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু। তিনি বলেন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান আবুল কালামের হাত-পা ভেঙে দেওয়া হয়েছে। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। নাটোরে আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের বিভেদের ফলে কেন্দ্রে তাদের শক্তি জাহির করতে বিভিন্ন সময় বিএনপি নেতা কর্মীদের উপর ঘৃণ্য হামলা করছে। এতে আইনশৃঙ্খলা বাহিনীর নির্লিপ্ত থাকার অভিযোগ করেন বিএনপির এই নেতা।এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, শুনেছি সুগার মিল এলাকায় একটা ঘটনা ঘটেছে। আমরা আলাইপুরে ডিউটিতে থাকায় এখনো বিস্তারিত জানতে পারিনি। এ ঘটনায় বিএনপির পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১:৪২)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com