বিয়ের গাড়ি আটকিয়ে দিন-দুপুরে ছিনতাই, স্বর্ণালংকার লুট

গাইবান্ধায় বিয়ের গাড়ি আটকিয়ে দিন-দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে গাড়িতে থাকা  স্বর্ণালংকার, নগদ টাকা ছিনতাইসহ ড্রাইভারকে মারধর করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে গাইবান্ধা কার ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি রবিন সেন গাইবান্ধা সদর থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে গিদারী ইউনিয়নের দাড়িয়াপুর ঝাউবাড়ী নামকস্থানে এ ঘটনা ঘটে।

অভিযোগে উল্লেখ করা হয়, শুক্রবার বিকেলে ড্রাইভার মোতালেব মিয়া ও ড্রাইভার নুরুজ্জামান মিয়া বিয়ের যাত্রী নিয়ে কামারজানী বাজার থেকে গাইবান্ধা শহরের দিকে আসছিল। পথে ঝাউবাড়ী নামকস্থানে এলে ওই এলাকার চিহ্নিত অপরাধী শুভ মিয়া ও মকবুল হোসেন রাস্তায় গাছের গুড়ি ফেলে গাড়ি আটকিয়ে ড্রাইভারদের মারধর করা শুরু করে। পরে দুটি গাড়ির গ্লাস ভাঙচুর করে নগদ ৪০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ড্রাইভারদের উদ্ধার করে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১:৫৬)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com