কিস্তি তুলতে গিয়ে নারীর শ্লীলতাহানি, কর্মকর্তাকে গণধোলাই

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা তুলতে এসে এক নারীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই কর্মকর্তাকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৭টার‌ দিকে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজার বণিক সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

এর আগে দুপুরে গ্রামীণ ব্যাংক টুঙ্গিপাড়া শাখার পাটগাতী ইউনিয়ন সেন্টারের ম্যানেজার রওশন হাবিব রাজুর বিরুদ্ধে ওই নারীর স্বামী এ অভিযোগ করেন। পরে অভিযুক্তকে সঙ্গে নিয়ে সন্ধ্যা ৭টার দিকে মীমাংসা করতে আসেন গ্রামীণ ব্যাংকের টুঙ্গিপাড়া শাখার ম্যানেজার জয়দেব ঘোষ। তখন বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত ইউনিয়ন সেন্টার ম্যানেজার রাজুকে গণধোলাই দেন।

শ্লীলতাহানির শিকার ওই নারীর স্বামী বলেন, ঋণের কিস্তির টাকা আদায় করতে গ্রামীণ ব্যাংকের ইউনিয়ন সেন্টার ম্যানেজার রাজু বৃহস্পতিবার দুপুরে পাটগাতী দক্ষিণপাড়া গ্রামে আমাদের বাড়িতে যান । তখন আমি বাড়িতে ছিলাম না।  আমার স্ত্রী রাজুকে কিস্তির টাকা দিয়ে দেয়। পরে রাজু আমার স্ত্রীর কাছে পানি  চায়। আমার স্ত্রী তাকে পানি দেওয়ার জন্য ঘরে প্রবেশ করেন। এ সময় রাজু আমার স্ত্রীকে পেছন দিক থেকে জড়িয়ে ধরেন। আমার স্ত্রী চিৎকার দিলে, ওই ব্যাংক কর্মকর্তা দ্রুত আমার বাড়ি থেকে সটকে পড়েন।

এরপর আমার স্ত্রী আমাকে ও আমার বড় ভাইকে বিষয়টি জানান। আমার বড় ভাই গ্রামীণ ব্যাংকের টুঙ্গিপাড়া শাখা ম্যানেজার জয়দেব ঘোষকে বিষয়টি অবহিত করেন। পরে মীমাংসার জন্য অভিযুক্ত রাজুকে সঙ্গে নিয়ে জয়দেব ঘোষ সন্ধ্যায় পাটগাতী বণিক সমিতি কার্যালয়ের  সামনে আসেন। ততক্ষণে বিষয়টি জানাজানি হয়ে যায়। এ ঘটনা শুনে সেখানে উপস্থিত উত্তেজিত জনতা রাজুকে ধোলাই দেয়। তখন পাটগাতী বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলামসহ আমরা তাকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেই।

পাটগাতী বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বলেন, ঋণের কিস্তির টাকা আদায়কে কেন্দ্র করে ওই ব্যাংক কর্মকর্তা গৃহবধূর গায়ে হাত দেন। তখন সেটি ম্যানেজারকে জানালে সন্ধ্যায় মীমাংসা করতে তারা বণিক সমিতিতে আসেন। কিন্তু উত্তেজিত কিছু জনতা অভিযুক্ত রাজুকে মারধর শুরু করে। তখন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এছাড়া তার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ব্যাংকের ম্যানেজারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে ।

এ বিষয়ে গ্রামীণ ব্যাংক টুঙ্গিপাড়া শাখার ম্যানেজার জয়দেব ঘোষের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা দেখছেন। তাই আহত রাজু সুস্থ হওয়ার পরে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

টুঙ্গিপাড়া থানা পুলিশের পরিদর্শক এসএম কামরুজ্জামান বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ২:৪২)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com