জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে চেক হস্তান্তর

জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতার সিজন-৮ এর চারজন বিজয়ীর মাঝে চেক হস্তান্তর করা হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর অদূরে কেরানীগঞ্জের একটি রেস্টুরেন্টে এ চেক হস্তান্তর করা হয়। 

বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে গাজীপুরের হাবিবুল্লাহ বাশার, ১ম রানার্স-আপ হয়েছে সিলেটের রাইয়ান তানজিম, ২য় রানার্স-আপ ঢাকার আব্দুল্লাহ জুবায়ের এবং ৩য় রানার্স-আপ হয়েছে চট্টগ্রামের ইরফান হোসাইন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়নকে ৩ লাখ, ১ম রানার্স-আপ ২ লাখ, ২য় রানার্স-আপ ১ লাখ এবং ৩য় রানার্স-আপকে ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে।

এর আগে প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রযোজনায় জাতীয় হিফজুল কোরআন রিয়েলিটি-শো আমানসিম সাওতুল কোরআন রমজান মাসজুড়ে এস.এ টিভিতে সম্প্রচারিত হয়েছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রজাপতি মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রউফ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-কাদেরিয়া গ্রুপের চেয়ারম্যান ফিরোজ আলম সুমন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাওতুল কোরআন ২০২৩ এর প্রধান বিচারক শায়েখ হাফেজ ও ক্বারী নাজমুল হাসান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আমান সিমেন্টের সিনিয়র ম্যানেজার নোমান আল বাশির, হাফেজ ক্বারী সাইফুল ইসলাম ও বাংলাদেশ হেলথ সাইন্সেস ইউনিভার্সিটির উপদেষ্টা মো. আসাদুল্লাহ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৩:৫৯)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com