Lionel Messi : অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন মেসি (ভিডিও)

ইতিহাস হয়ে গেছে ততক্ষণে। শ্বাসরুদ্ধকর ফাইনালে ন্যাশভিলেকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইন্টার মায়ামি। ক্যামেরার অ্যাঙ্গেল বারবার খুঁজে ফিরছে একজনকেই। লিওনেল মেসি। যার হাত ধরে অল্প কদিনেই সাফল্যের চূঁড়ায় মায়ামি।

নতুন ক্লাবে নাম লিখিয়ে মোটে ৭ ম্যাচেই ১০ গোল এবং একটি অ্যাসিস্ট মেসির নামের পাশে। একের পর এক হারতে থাকা ক্লাবটা যেন মেসি নামক পরশ পাথরের ছোঁয়ায় মুহূর্তেই বদলে গেছে। ফাইনাল জয়ের পর উদযাপনেও তাই সতীর্থদের ‘মধ্যমণি’ হয়েই থাকলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী।এদিকে, লিগস কাপের নয়া চ্যাম্পিয়নদের জন্য মঞ্চটাও ততক্ষণে প্রস্তুত হয়ে গেছে। অধিনায়ক হিসেবে লিওনেল মেসি ট্রফিটা উঁচিয়ে ধরবেন, সতীর্থদের সঙ্গে ভাগাভাগি করে নেবেন এটাই হওয়ার কথা। কিন্তু নামটা যখন মেসি, মাঠে প্রতিপক্ষের জন্য আতঙ্কের বড় নাম হলেও মাঠের বাইরে মানবিক ও উদার মনের মানুষ হিসেবেও চ্যাম্পিয়ন তিনি। এদিন আরেকবার সেটি প্রমাণ করলেন। মেসির আগে মায়ামির নেতৃত্বে ছিলেন ডি আন্দ্রে ইয়েডলিন। তার জায়গায় নতুন দায়িত্ব পান মেসি। তবে ক্লাবের বড় সাফল্যের দিনে সদ্য সাবেক অধিনায়ক ইয়েডলিনকে ভুললেন না মেসি। অধিনায়কের ‘আর্মব্যান্ড’ খুলে পরিয়ে দিলেন পূর্বসূরীকে। সেই সঙ্গে ট্রফিটার নেতৃত্বভারও দিলেন ইয়ডলিনকে।

মেসির এমন আচরণ হৃদয় ছুঁয়ে গেছে সবার। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে বিষয়টি নিয়ে মেসি প্রশংসায় মেতেছেন ভক্ত-সমর্থকরা।

উল্লেখ্যলিগস কাপের ফাইনালে নির্ধারিত সময়ে ১-১ সমতা, এরপর টাইব্রেকারে প্রথম পাঁচটি শটে ৪-৪, পরবর্তী চার শটে ৪-৪ এবং সর্বশেষ একটি করে নেওয়া শ্যুট আউটে ১-০ ব্যবধানে জিতে ইতিহাস গড়েছে মেসির মায়ামি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ২:৪৪)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com