শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর : পরিকল্পনা প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার মেধাবী জাতি গঠনে কাজ করছে। একটি জাতি মেধাবী না হলে সেই জাতি কোনোদিন এগিয়ে যেতে পারে না। শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর। তিনি এ দেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন, যা বাংলাদেশ তো বটেই পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল।

রোববার (২০ আগস্ট) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নিরাপদ ও পুষ্টিকর দুগ্ধজাত পণ্যের ‘স্কুল মিল্ক ফিডিং’ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আধুনিক শিক্ষাকে গ্রহণ করতে শিশুদের মেধার বিকাশ প্রয়োজন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের শিক্ষাব্যবস্থাকে আধুনিক করেননি, শিক্ষার্থীদের মেধা বিকাশে ভালো খাবারের ব্যবস্থা করেছেন। এ আলোকেই স্কুল মিল্ক কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসান, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) বেলায়েত হোসেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি গোলাম কিবরিয়া স্বপন দেওয়ানজি, প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাকির হোসেন,  উপজেলা প্রাণি সম্প্রসারণ কর্মকর্তা ডা. তানিম মাহমুদ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৩২)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com