‘স্ত্রী আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে’, ৫ উইকেট নিয়ে রউফ

ব্যাট হাতে আফগানিস্তানের বিপক্ষে বরাবরই জ্বলে ওঠেন নাসিম শাহ। অথচ একজন বোলার হিসেবেই পরিচিত তিনি। সিরিজের প্রথম ম্যাচেও দলের সম্মানজনক পুঁজি গড়তে দারুণ অবদান ছিল তার। মজার ছলে তাই এমন ব্যাটিংয়ের কৃতিত্ব আফগান বোলারদেরই দিলেন নাসিম। অন্যদিকে বল হাতে জ্বলে ওঠা হারিস রউফ জানালেন, তার স্ত্রী সৌভাগ্য বয়ে এনেছে তার জন্য। 

মঙ্গলবার শ্রীলঙ্কার হাম্বানটোটায় সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে আফগানিস্তানকে ১৪২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করতে নেমে ৪৭.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২০১ রান করে তারা। জবাবে ১৯.২ ওভারে মাত্র ৫৯ রানেই গুটিয়ে যায় আফগানরা।

এদিন বল হাতে আগুন ঝরিয়েছেন পাকিস্তানি পেসাররা। বিশেষ করে হারিস রউফ। বিয়ের পর প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামা এই পেসার নিজের প্রথম বলেই তুলে নেন উইকেট। শেষ পর্যন্ত একে একে পেয়েছেন পাঁচটি উইকেট। ফলাফল লড়াইটুকুও করতে পারেননি আফগানরা।

ম্যাচ শেষে রউফের এমন আগুন বোলিংয়ের জন্য তার স্ত্রীর কৃতিত্ব রয়েছে কি-না জানতে চান সঞ্চালক মোহাম্মদ হারিস। তার জবাবে এই পেসার বলেন, ‘বিয়ের পর জীবনে অনেক কিছুরই পরিবর্তন আসে। আলহামদুলিল্লাহ আমার স্ত্রী আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:৪০)
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com