দুই তরুণ হেঁটে পার হওয়ার সঙ্গে সঙ্গে আগুন জ্বলে উঠল বাসে

ব্যস্ততম সড়কের ওপর দাঁড়িয়ে ছিল বাসটি। পেছনে ছিল একটি মিনি ট্রাক। পাশে সিএনজিচালিত অটোরিকশা। এই সময় বাসটির পাশ দিয়ে দুই তরুণকে হেঁটে আসতে দেখা যায়। তাঁরা বাসটি অতিক্রম করার সঙ্গে সঙ্গেই তাতে জ্বলে ওঠে আগুন। মুহূর্তের মধ্যে বাসটির পেছনের অংশ থেকে আগুন ছড়িয়ে পড়ে। নির্বিকার দুই তরুণ এ ঘটনায় একবারও পেছনে ফিরে দেখেননি। একই গতিতে হেঁটে সামনের দিকে চলে যান তাঁরা।

বাসে আগুন দেওয়ার এই রকম একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ঘটনাস্থলের পাশের কোনো একটি সিসিটিভি ক্যামেরা থেকে ধারণ করা এই ভিডিও চিত্র ঘটনার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ একজন পোস্ট করেন। তারপর অনেকেই তা শেয়ারও করেছেন।

গতকাল শনিবার রাত পৌনে ৯টায় চট্টগ্রাম নগরের বহদ্দারহাটের আরাকান সড়কের বাস টার্মিনাল এলাকায় একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ভিডিও চিত্রে দেখা যায়, আগুন লাগার পরপরই পাশে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে নিরাপদে সরিয়ে নিতে তৎপর ছিলেন চালক। তবে ওই দুই তরুণকে নির্বিকারভাবে হেঁটে যেতে দেখা যায়।

পুলিশ বলছে, নাশকতার উদ্দেশ্যে বাসে আগুন দেওয়া হয়েছে। জড়িত ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা চলছে। চট্টগ্রামের চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুর কবীর প্রথম আলোকে বলেন, বাসে আগুন লাগানোর ভিডিওটা সংগ্রহ করেছেন।

নাশকতার পরিকল্পনা হিসেবে এই আগুন দেওয়া হয়েছে বলে তাঁর ধারণা। জড়িত ব্যক্তিদের শনাক্ত করার চেষ্টা চলছে। এর সঙ্গে আর কে কে জড়িত আছে, তা খুঁজে বের করার জন্য কাজ করছে পুলিশ।

তফসিল ঘোষণার প্রতিবাদে ডাকা দুই দিনের হরতাল শুরুর আগের দিন চট্টগ্রাম নগরের বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কেউ হতাহতের খবর পাওয়া যায়নি। গতকাল রাতে এই আগুন দেওয়া হয়। পরে খবর পেয়ে ফায়ার স্টেশনের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:০৮)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com